আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির পূনরায় সদস্য মনোনীত হলেন টংগীবাড়ীর কৃতি সন্তান মোহাম্মদ অহিদুল হক সাগর

49
স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির অন্যতম সদস্য পদে পূনরায় মনোনীত হয়েছেন  ঢাকা বিশ্ববিদ্যালয় ও কেন্দ্রীয় ছাত্রলীগ সাবেক নেতা মুন্সীগঞ্জ টংগীবাড়ী উপজেলার কৃতি সন্তান মোহাম্মদ অহিদুল হক সাগর।
এ ব্যাপারে অহিদুল হক সাগর এর মতামত জানতে চাইলে তিনি বলেন, ইতিহাস ঐতিহ্যের প্রাচীন বৃহৎ রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের একজন কর্মী হয়ে নিজেকে গর্ববোধ করি। জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ ও লালন করে বিশ্বনেএী, দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বকে শক্তিশালী ও বেগবান করাই আমার মূল লক্ষ্য।
আমাকে বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির পুনরায় সদস্য মনোনীত করায় বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মাননীয় সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর অন্যতম সদস্য এবং যুব ও ক্রীড়া বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির চেয়ারম্যান মোজাফফর হোসেন পল্টু, বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির সদস্য সচিব হারুনুর রশিদ ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা জানাই।
উল্লেখ্য,  তার বাড়ী মুন্সীগঞ্জ জেলার টংগীবাড়ী উপজেলার পাঁচগাও ইউনিয়নের সম্ভান্ত্র মুসলিম পরিবার ও ঐতিহ্যবাহী আওয়ামী পরিবার মান্দ্রা মুন্সীবাড়ীর সন্তান। সে প্রাচ্যের অক্সফোর্ড ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এ্যাকাউন্টিং এ বিবিএ ও এমবিএ করেছেন।

Comments are closed.

%d bloggers like this: