আগস্টে কর্মসূচির শেষ দিনে মেয়র ফয়সাল বিপ্লব এর করোনা প্রতিরোধক বুথ স্থাপন ও মাস্ক বিতরণ

আগস্টে কর্মসূচির শেষ দিনে মেয়র ফয়সাল বিপ্লব এর করোনা প্রতিরোধক বুথ স্থাপন ও মাস্ক বিতরণ

0
তুষার আহাম্মেদ- জাতীয় শোক দিবস উপলক্ষে মুন্সীগঞ্জ পৌর মেয়রের মাসব্যাপী  কর্মসূচির শেষ দিনে করোনা প্রতিরোধক বুথ স্থাপন ও মাস্ক বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকেল ৫ টার দিকে করোনা প্রতিরোধক ৫ টি বুথ স্থাপন  ও মাস্ক বিতরণ করেন মুন্সীগঞ্জ পৌর মেয়র হাজী মো. ফয়সাল বিপ্লব।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে মাসব্যাপী কর্মসূচীর শেষ দিনে পৌর মেয়র ফয়সাল বিপ্লব শহরের বিভিন্ন স্থানে ঘুড়ে ঘুড়ে মাস্ক পরিয়ে দেন রাস্তার পথচারী, অটোরিকশা,যানবাহনের চালক-যাত্রী, দোকানের ক্রেতা-বিক্রেতাদের মাঝে বিনামূল্যে ৫ হাজার মাস্ক বিতরণ করেন ও সাধারণ মানুষের মুখে মাস্ক পরিয়ে দেন। এসময় শহরের বিভিন্ন জায়গা করোনা প্রতরোধক  ৫টি বুথ স্থাপন  করেন।
এই বুথ থেকে বিনামূল্যে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার নেওয়া যাবে। বুথে আছে ব্যবহৃত মাস্ক ফেলার জায়গাও। বুথটি খোলা থাকবে সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত।
এসময় উপস্থিত ছিলেন, মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র হাজী মো. ফয়সাল বিপ্লব, মুন্সীগঞ্জ  সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাজমুল হাসান সোহেল, পৌরসভার প্যানেল মেয়র সাজ্জাত হোসেন সাগর, ৬ নং ওয়ার্ড কাউন্সিলর সাত্তার মুন্সী, সরকারী হরগঙ্গা কলেজ শাখার সভাপতি নিবির আহাম্মে, সোহেল আরমান ও বিভিন্ন   অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Comments are closed.

%d bloggers like this: