আন্তর্জাতিক নারী প্রতিরোধ পক্ষ উপলক্ষে সংবাদ সম্মেলন

35

কাজী বিপ্লব হাসান: আন্তর্জাতিক নারী প্রতিরোধ পক্ষ (২৫ নভেম্বর-১০ ডিসেম্বর) ও বিশ^ মানবাধিকার দিবস ২০২০ উপলক্ষে মুন্সীগঞ্জ জেলা মহিলা পরিষদ এর আয়োজনে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মুন্সীগঞ্জ প্রেস ক্লাবে বিকাল ৪.৩০ ঘটিকায় এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। মুন্সীগঞ্জ জেলা মহিলা পরিষদের সভাপতি এড. নাছিমা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মির নাছির উদ্দিন উজ্জ্বল। এছাড়া অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জাতীয় মহিলা সংস্থা, মুন্সীগঞ্জ শাখার চেয়ারম্যান এড. শামসুন্নাহার শিল্পী, মুন্সীগঞ্জ জেলা মহিলা পরিষদের সহ-সভাপতি হামিদা খাতুন ও এড. রুজিনা আক্তার, সাধারণ সম্পাদক সালমা আক্তার, প্রশিক্ষণ, গবেষণা ও পাঠাগার সম্পাদক নাসরিন জাহান সাকী, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক রাজকুমারী মূখার্জি, কার্যকরী সদস্য ফারজানা মনি।
মুন্সীগঞ্জ প্রেস ক্লাবের সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন এড. আরিফুল ইসলাম, শহীদ-ই হাসান তুহিন, জসিম উদ্দিন দেওয়ান, মাহবুব আলম লিটন, মইনুদ্দিন সুমন, জুয়েল রানা, সুজন হালদার জনি, নজরুল হাসান ছোটন, সুমন ইসলাম, নাদিম হোসাইন, কাজী বিপ্লব হাসান ও আবু সাঈদ।
অনুষ্ঠানে মহিলা পরিষদের পক্ষ থেকে দেশে গনধর্ষন, হত্যা, ধর্ষণের কারণে আত্মহত্যা, ধর্ষণের চেষ্টা, শ্লীলতাহানী, যৌন নিপীড়ন, পিতৃত্বের দাবি, এসিডদগ্ধ, এসিডদগ্ধের কারণে মৃত্যু। এসব বিষয়ের প্রতি দ্রুত বিচার কার্যকরের জন্য প্রধান মন্ত্রীর প্রতি আহ্বান জানানো হয়। দেশের কল্যাণ কামণা করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

Comments are closed.

%d bloggers like this: