উন্নয়ন ও ডিজিটেল এর মা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম শুভ জন্মদিন উপলক্ষে জাতীয় অনলাইন প্রেসক্লাব এর পক্ষ থেকে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

0 73

কাজী বিপ্লব হাসান: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৯৪৭ সালের এই দিনে মধুমতিবিধৌত গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। স্বপ্নের সোনার বাংলা গড়ার সে প্রত্যয় নিয়েই এগিয়ে চলেছেন বঙ্গবন্ধুর কন্যা আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশপ্রেম, দূরদর্শিতা, দৃঢ়চেতা মানসিকতা ও মানবিক গুণাবলী তাঁকে আসীন করেছে বিশ্ব নেতৃত্বের আসনে। তিনিই বাঙালীর জাতীয় ঐক্যের প্রতীক ও আমাদের অভিবাবক হয়ে আছেন। আমরা তার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।
মিলাদ ও দোয়ার আয়োজনে অংশ গ্রহণ করেন, হাজী জালাল উদ্দিন রুমি রাজন, আহবায়ক মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, মুন্সিগঞ্জ জেলা ইউনিট, মোঃ সুরুজ মিয়া, সভাপতি সদর উপজেলা ছাত্রলীগ,আব্দুল আল-মামুন,শহর যুবলীগ, মোঃ রাহাত আহম্মেদ শাকিল, সাধারন সম্পাদক, চরকেওয়ার ইউনিয়ন ছাত্রলীগ। এছাড়াও আরও উপস্থিত ছিলেন জাতীয় অনলাইন প্রেসক্লাবের নব-নির্বাচিত সভাপতি, সামসুল হুদা হিটু , সাধারন সম্পাদকঃ কাজী বিপ্লব হাসান, সিনিয়র যুগ্ন সাঃ সম্পাদকঃ মো: জাহাঙ্গীর আলম,ধর্ম বিষয়ক সম্পাদকঃ আনোয়ার হোসেন, তথ্য ও প্রযুক্তি সম্পাদকঃ মহিউদ্দিন আহমেদ (জুনায়েদ) ও সদস্য বৃন্দ সুমন খাঁন, শামীম, কাজী তানভীর, কাজী মোহাম্মদ, কাজী আনসার, মোঃ শয়ন খাঁন।

Leave A Reply

Your email address will not be published.

%d bloggers like this: