এমবাপ্পের জন্য রিয়ালের ১৬০ মিলিয়ন প্রস্তাব, পিএসজির প্রত্যাখান

এমবাপ্পের জন্য রিয়ালের ১৬০ মিলিয়ন প্রস্তাব, পিএসজির প্রত্যাখান

0

স্পোর্টস ডেস্ক  :   প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজি) ফরাসি সুপারস্টার কিলিয়ান এমবাপ্পেকে পেতে উঠেপড়ে লেগেছে রিয়াল মাদ্রিদ। স্পেনের ক্লাবটি পিএসজিকে ১৬০ মিলিয়ন ইউরো প্রস্তাব পাঠিয়েছে। কিন্তু এ প্রস্তাব প্রত্যাখ্যান করেছে ফরাসি ক্লাবটি।

ইএসপিএন এক প্রতিবেদনে বিষয়টি নিশ্চিত করেছে।

আগামী গ্রীষ্মে এমবাপ্পের চুক্তি শেষ হবে। ২২ বছর বয়সী এ তারকা চুক্তি নবায়ন করবেন না তা সাফ জানিয়ে দিয়েছেন। তবে পিএসজি আশায় আছে, লিওনেল মেসির চুক্তিতে এমবাপ্পের মন গলতেও পারে। মাঠে নেমে যদি দুই তারকার রয়াসন জমে যায় তাহলে নিশ্চিতভাবেই এমবাপ্পে সিদ্ধান্ত পাল্টাবেন। তবে এসব নিয়ে দুই ক্লাবের কেউই মুখ খুলছে না।

ইএসপিএনের প্রতিবেদন অনুযায়ী, পিএসজি এমবাপ্পের জন্য ২০০ মিলিয়ন ইউরো দাবি করছে। রিয়াল মাদ্রিদ এখনও তাদের ফিরতি কোনো প্রস্তাব দেয়নি। মৌসুমের ট্রান্সফার উইন্ডো শেষ হচ্ছে ৩১ আগস্ট। রিয়াল মাদ্রিদের বিশ্বাস এর আগেই পিএসজি তাদের সঙ্গে এমবাপ্পের চুক্তি পাকাপাকি করবে।

রিয়াল মাদ্রিদের প্রেসিডেন্ট ফ্লেরেনটিনো পেরেজ দীর্ঘদিন ধরে এমবাপ্পেকে দলে ভেড়াতে চাইছে। বিশেষ করে ক্রিস্টিয়ানো রোনালদোকে ছাড়ার পর পেরেজের নজর ছিল এমবাপ্পের দিকে। কিন্তু পিএসজি বারবার তার চুক্তি নবায়ন করায় এমবাপ্পের ফরাসি ক্লাবটি ছাড়া হচ্ছিল না।

এবারের চুক্তি না হলে আগামী গ্রীষ্মে ফ্রি এজেন্ট হয়ে যাবেন বিশ্বকাপজয়ী তারকা। তখন তাকে পেতে সমস্যা হওয়ার কথা না রিয়ালের। ততদিন পর্যন্ত রিয়াল অপেক্ষা করবে নাকি এবারের ট্রান্সফার উইন্ডোতে দুই পক্ষ সমঝোতায় আসবে সেটাই দেখার।

Comments are closed.

%d bloggers like this: