করোনা, ডেঙ্গু, মাদক,বাল্যবিবাহ রোধে মুসল্লীদের সাথে ওসি’র মতবিনিময়

করোনা, ডেঙ্গু, মাদক,বাল্যবিবাহ রোধে মুসল্লীদের সাথে ওসি'র মতবিনিময়

8
তুষার আহাম্মেদ- মুন্সিগঞ্জের সিরাজদিখানে বৈশ্বিক করোনা সংক্রমণ, ডেঙ্গু জ্বর, মাদক,বাল্যবিবাহ প্রতিরোধে মুসল্লীদের সাথে সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন এর মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার ১৩ আগষ্ট জুম্মায় উপজেলার লতব্দী ইউনিয়নের রামানন্দন(রসুলপুর)মোহাম্মদিয়া ইসলামিয়া কওমী মাদরাসা লিল্লাহ বোর্ডিং ও এতিমখানা জামে মসজিদে জুম্মার নামাজের পরে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এ-সময় রামানন্দন(রসুলপুর)মোহাম্মদিয়া ইসলামিয়া কওমী মাদরাসা লিল্লাহ বোর্ডিং ও এতিমখানা জামে মসজিদে
জুম্মার নামাজের পরে উপস্থিত মুসল্লীদের উদ্দেশ্যে সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন তার বক্তব্যে বলেন সারা বিশ্বব্যাপী করোনা মহামারী সাথে যোগ হয়েছে ডেঙ্গু জ্বর এই মহামারীতে মৃত্যুর মিছিল বেড়েই চলেছে। করোনা মহামারী প্রতিরোধ করতে হলে আমাদের স্বাস্থ্য সচেতন হতে হবে। বিনা প্রয়োজনে অহেতুক বাড়ির বাহির হওয়া যাবেনা। স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।পাশাপাশি আপনার আশেপাশের ঝোপঝাড় কেটে ও জমে থাকা পরিস্কার রাখতে হবে। মনে রাখবেন আপনি আপনার পরিবারের জন্য পবিত্র নিয়ামত আপনি আক্রান্ত হলে আপনার পরিবারের সবাই আক্রান্ত হবে। আসুন আমরা স্বাস্থ্য সচেতন হই।বর্তমান সরকার মাদকের বিরুদ্ধে সোচ্চার। একজন মাদকসেবী একটি পরিবারের কান্না। মাদক নির্মুলে সমাজের সকলে এগিয়ে আসতে হবে।একজন মাদকসেবী একটি পরিবার ও একটি সমাজ ও নষ্ট করে দেয়। এ-সময় তিনি উপজেলার প্রতিটি মসজিদের ইমাম সাহেবদের প্রতি ওয়াক্তে মুসল্লীদের করোনা ও ডেঙ্গু সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্য সচেতন হওয়ার ও মাদক নির্মুলের পরামর্শ দেওয়ার ও আহ্বান জানান।
জুম্মার নামাজ পরিচালনা করেন রামানন্দন(রসুলপুর)মোহাম্মদিয়া ইসলামিয়া কওমী মাদরাসা লিল্লাহ বোর্ডিং ও এতিমখানা জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা মুফতি শহিদুল ইসলাম

Comments are closed.

%d bloggers like this: