করোনা ভাইরাস থেকে হেফাজত পাওয়ার জন্য ও শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে মিলাদ ও মাহফিলের আয়োজন

মুন্সীগঞ্জ ভয়েস: আজ ১৭ মার্চ বাঙালি জাতির মুক্তির অগ্রদূত স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মদিন। আজ থেকে শুরু মুজিববর্ষেরও। স্বাধীন বাংলাদেশের স্থপতি, বাঙালি জাতির অবিসংবাদিত এই নেতা ১৯২০ সালের এই দিনে গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ায় এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। এই দিনটি জাতীয় শিশু কিশোর দিবস হিসাবেও উদযাপিত হয়।

জাতির জনক শেখ মুজিবর রহমান এর জন্মশতবার্ষিকী ও মানবজাতিকে করোনা ভাইরাস থেকে পানাহার পাওয়ার জন্য মুন্সিগঞ্জ ভয়েস ও সংবাদ ৫২ এর পক্ষ হতে মিলাদ ও মাহফিলের আয়োজন করা হয়। এই মিলাদ মাহফিলে শেখ মুজিবর রহমান ও সকল কবর বাসীদের রুহ এর মাগফিরাতের জন্য দোয়া করা হয় এবং বাংলাদেশকে জেনো আল্লাহ তায়ালা এই করোনা ভাইরাস হতে হেফাজত করেন (আমিন)। এই মিলাদ ও মাহফিলে উপস্থিত ছিলেন জাতীয় অনলাইন প্রেস ক্লাবের প্রধান উপদেষ্টা শেখ আলী আখবর এবং সাধারণ সম্পাদক মাহবুব আলম লিটন, সাংগাঠনিক সম্পাদক কাজী বিপ্লব হাসান, জাতীয় অনলাইনের সদস্য সাখাওয়াত হোসেন মানিক ও নজরুল ইসলাম ছোটন আরও উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জ ভয়েস পরিবার ও সংবাদ ৫২ এর সকল সদস্যবৃন্দ।

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীর দিন থেকে  (১৭ মার্চ ২০২০ থেকে ২০২১ সালের ২৬ মার্চ পর্যন্ত) বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মুজিববর্ষ উদযাপন করা হবে।

Spread the love

Comments are closed.