কুখ্যাত মাদক সম্রাট গাজা লিটন ফকিরকে ৫৬পিস ইয়াবাসহ গ্রেফতার

 
স্টাফ রিপোর্টার: মুন্সীগঞ্জ সদর উপজেলার কুখ্যাত মাদক সম্রাট গাজা লিটন ফকিরকে ৫৬পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। শনিবার (২৭ জানু’১৮) রাত ৮.৩৫মিনিটে সদর থানার এস.আই ইমাম হোসেনের নেতৃত্বে অভিযান চালিয়ে মাদক স¤্রাট গাজা লিটনকে গ্রেফতার করে।
এস.আই ইমামন জানান, গোপন সংবাদের ভিত্তিতে গাজা লিটন ফকিরকে নিজ বাড়ীর মাদক সেবনের ঘর থেকে গ্রেফতার করা হয়েছে। তার কাছ থেকে ৫৬পিস ইয়াবা জব্দ করা হয়েছে। তিনি আরো জানান, দীর্ঘদিন যাবৎ গাজা লিটন ফকির এলাকায় বিভিন্ন ধরনের মাদক বিক্রি করে আসছে। গাজা লিটনকে গ্রেফতার করায় এলাকায় স্বস্তি ফিরে এসেছে।
উল্লেখ্য: মুন্সীগঞ্জ জেলার বেশ কিছু স্পটে ভয় পেলেও নেশা বিক্রির মহোউৎসব চলছে সদর থানা আধারা ইউনিয়ন পূর্ব রাঢ়ী পাড়ার ৩নং ওয়ার্ডের মোঃ কুদ্দুস ফকিরের পুত্র মোঃ লিটন ফকির ডাক নাম টুন্ডা লিটন। নেশার বিক্রিতে নাই কোন ভয়, নাই আইনের শাসন এমন অভিযোগ ৩নং ওয়ার্ড বাসীর। ৩নং ওয়ার্ডের পূর্ব রাঢ়ী পাড়া গ্রামের সাধারণ মানুষ টুন্ডার কর্মকান্ডে অতিষ্ঠ। এলাকায় মাদকে সয়লাব করে দিয়েছে এই টুন্ডা লিটন।
সদর থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসাইন জানান, লিটন ফকির এলাকায় বড় মাদক ব্যবসায়ী। পুলিশ তাকে কয়েকবার গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। কিন্তু কিভাবে যে ছাড়া পায় বুঝে আসে না। তবে পুলিশ এসব চিহ্নিত মাদক ব্যবসায়ীদের ব্যাপারে তৎপর।
 

Spread the love

Leave a Reply

Your email address will not be published.