গজারিয়ায় অবৈধভাবে মহাসড়ক দখলের অভিযোগ নিউ হোপশিল্প-কারখানার বিরুদ্ধে

15
গজারিয়ায় অবৈধভাবে মহাসড়ক দখলের অভিযোগ নিউ হোপশিল্প-কারখানার বিরুদ্ধে
তুষার আহাম্মেদ- ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবৈধভাবে দখল করে যানজট সৃষ্টি সহ দুর্ঘটনার আশংখ্যা বৃদ্ধি করার অভিযোগ উঠছে নিউ হোম শিল্প কারখানার বিরুদ্ধে ।
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া উপজেলায় বাউশিয়া এলাকায় অবস্থিত অভিযুক্ত নিউ হোকশিল্প কারখানা।
সোমবার ৫ জুলাই সরেজমিনে দেখা যায় নিউ হোক শিল্প-কারখানার সম্মুখে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখী প্রায় আধা কিলোমিটার সড়কে এলোপাথাড়ি ভাবে ট্রাক থামিয়ে দখল করে রেখেছে অভিযুক্ত কোম্পানির মালবোঝাই পণ্যবাহী ট্রাক। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ট্রাক ড্রাইভার জানান বোঝাই ট্রাক কোম্পানির নিয়ম-নীতি মেনে প্রবেশ করতে দেরি হওয়ায় গাড়িসহ মহাসড়কে অবস্থান করছেন।
নিউ হোপ শিল্প-কারখানার প্রশাসনিক কর্মকর্তা মোঃ সাগর জানান ইন্টারনেট সার্ভেয়ার সমস্যা থাকায় পণ্যবোঝাই ট্রাক কোম্পানির অভ্যন্তরে প্রবেশ দেরি হচ্ছে। পণ্য নিয়ে আসা ট্রাক ড্রাইভারদের অন্যত্রে ট্রাক নিয়ে অবস্থান করার জন্য সতর্ক করা হলেও সাময়িক সময়ের জন্য এই সমস্যা দেখা দিয়েছে। ভবেরচর হাইওয়ে অফিসার ইনচার্জ মোঃ কামাল উদ্দিন জানান মহাসড়কে এলোপাথাড়ি পণ্যবাহী ট্রাক অবস্থান করায় একাধিক গাড়ির বিরুদ্ধে মামলা দেওয়া হয়েছে। কোম্পানির প্রশাসনিক কর্মকর্তা কে এই বিষয়ে জবাব দেওয়ার জন্য অবগত করে মহাসড়ক দখলমুক্ত রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

Comments are closed.

%d bloggers like this: