গজারিয়ার ক্রিকেট খেলাকে কেন্দ্র করে হামলা,মামলা প্রধান আসামি শিবির গ্রেফতার।

গজারিয়ার ক্রিকেট খেলাকে কেন্দ্র করে হামলা,মামলা প্রধান আসামি শিবির গ্রেফতার।

11

তুষার আহাম্মেদ- মুন্সিগঞ্জের গজারিয়ায় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে হামলা।গতকাল রোজ বৃহস্পতিবার গজারিয়া থানাধীন টেংগারচর ইউনিয়ন এ ঘটনা ঘটে বলে মামলার এজেহারে জানাযায়।

গতকাল বুধবার  টেংগারচর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জনাব ইসহাক  আলী সাহেবের বাড়ির সামনে বালুর মাঠে এ ঘটনা ঘটেছে।টেংগারচর গ্রামের ১ নং ওয়ার্ডের জনাব হযরত আলী মিয়ার(৫৫) ছোট ছেলে মোঃ রায়হান উদ্দিন(২৪) এর সাথে একি গ্রামের মোঃ তোফায়েল আহমেদ(৬০) এর মেজো ছেলে মোঃ শিবির(৩০)এর  সাথে বিকেল আনুমানিক ৫.৪৫ ঘটিকার সময়  খেলা নিয়ে কথা কাটা কাটি হয়।

উক্ত ঘটনার যে ধরে সন্ধ্যা ৬.০০ ঘটিকার সময়  হযরত আলী মিয়ার বড় ছেলে রমজান মিয়া, রায়হান উদ্দিনের বড় ভাই উক্ত খেলার মাঠ সাবেক চেয়ারম্যান সাহেবের বাড়ির পাশ দিয়ে  যাবার পথে ১নং আসামি শিবির মিয়া এবং ২ নং আসামি মাহাবুব হত্যার উদ্দেশ্যে হামলা করেন।

সে সময় মামলার প্রধান আসামি শিবির(৩০) রমজান মিয়াকে দেশীয় অস্ত্র টেটা দিয়ে তার বুকের বাম দিকে জখম করেন এবং শিবিরে সাথে থাকা মাহাবুব মিয়া হত্যার উদ্দেশ্যে ভিকটিম রমজান মিয়ার মাথায় দেশীয় অস্ত্র রামদা দিয়ে হত্যার উদ্দেশ্যে রক্তাক্ত গুরুতর জখম করে।

এমতো অবস্থায় ভিকটিম রমজান মিয়ার চিকার শোনে মোঃ সোহেল মোল্লা(৩৫),কাউছার সহ এলাকায় আশেপাশের মানুষ এসে তাকে উদ্ধার করেন।তার অবস্থা খারাপ মনে হলে তাকে গজারিয়া উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নেই হয়।এখনো রমজান মিয়া হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

উক্ত ঘটনায় ভিক্টিমের ছোট ভাই মোঃ রায়হান উদ্দিন গজারিয়া থানার উপস্থিত হয়ে একটি মামলা করেন।মামলার পরিপ্রেক্ষিতে আজ ১৭/০৯/২০২১ইং রোজ শুক্রবার দুপুর আনুমানিক ১২.৩০ ঘটিকার সময় ঘটনার সত্যতা পেয়ে আসামির বাড়িতে অভিযান করেন। উক্ত মামলার ১নং আসামিকে তার বাড়ির পার্শ্ববর্তী আরেকটি বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে বলে জানা যায়।

Comments are closed.

%d bloggers like this: