গজারিয়ায় কমিউনিটি পুলিশিং এর ওপেন হাউজ ডে পালিত

গজারিয়ায় কমিউনিটি পুলিশিং এর ওপেন হাউজ ডে পালিত

5
তুষার আহাম্মেদ- মুন্সীগঞ্জের গজারিয়ায় ভবেরচর  হাইওয়ে সকাল ১১ টায় কমিউনিটি পুলিশিং ওপেন হাউজ ডে পালিত হয়।
আজ সোমবার মুন্সিগঞ্জের গজারিয়ায় ভবেরচর হাইওয়ে সকাল ১১ টায় কমিউনিটি পুলিশিং ডে পালিত হয় এসময় ভবেরচর হাইওয়ে পুলিশ বাস মালিক সিএনজি চালক অটো রিক্সার ড্রাইভার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিক দের সাথে হাইওয়ে রাস্তা দুর্ঘটনা রোধে কি করণীয় এ বিষয়ে সবার সাথে উম্মুক্ত মতবিনিময় করেন।

এ সময় কমিউনিটি পুলিশের অভিযোগ ফিটনেসবিহীন গাড়ী অদ ড্রাইভার যেখানে-সেখানে বাস থামিয়ে ফেলা যেখানে কেউ ফিটনেস বিহীন রাস্তায় গাড়ী নামানো দুর্ঘটিনার কারণ। স্থানীয় ব্যক্তিবর্গ সবাই একমত পোষণ করেন।

হাইওয়ে থানার ওসি কামাল উদ্দিন বলেন আমরা সর্বাত্মক চেষ্টা করিতেছি দুর্ঘটনা প্রতিরোধ করার জন্য কিন্তু আমাদের সহযোগিতার জন্য আপনাদের প্রয়েজন। অনেক সময় আমাদের অনুপস্থিতিতে ফিটনেসবিহীন গাড়ী ইজিবাইক সিএনজি গাড়ী গুলো মহাসড়কের রাস্তায় চলাচল করে ফলে দুর্ঘটনায় তৈরি হচ্ছে যারা গাড়ী মালিক আছেন অদ ড্রাইভার এর হাতে গাড়ী চালাতে দেবেন না। কোন সি এন জি ইজিবাইক হাইওয়ে রাস্তায় উঠলে আমরা ওদের মামলা দিয়ে জরিমানা করি। আপনারা আমাদেরকে সহযোগিতা করবেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ আনোয়ার হোসেন, গজারিয়া শ্রমিক লীগের সাধারণ সম্পাদক।  মোঃ রাসেল, মিনিবাস মালিক সমিতির সভাপতি মোঃ আমিরুল ইসলাম নয়ন বিজয় টিভি মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি।

Comments are closed.

%d bloggers like this: