গজারিয়ায় ভাই হত্যার দায় স্বীকার করে, আদালতে স্বীকারোক্তি হৃদয় সরকারের

গজারিয়ায় ভাই হত্যার দায় স্বীকার করে, আদালতে স্বীকারোক্তি হৃদয় সরকারের

6
তুষার আহাম্মেদ-  গজারিয়া উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের ছোট বসুরচর গ্রামে সম্পত্তি ভাগাভাগির জের ধরে বড় ভাই মাসুম সরকারকে(৩৫) হত্যার দায় স্বীকার করে গতকাল বৃহস্পতিবার আদালতে স্বীকারোক্তি দিয়েছেন ছোট ভাই হৃদয় সরকার(২৯)।
আদালতের বরাত দিয়ে তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন গজারিয়া থানার এসআই ও হত্যা মামলার তদন্তকারী অফিসার মো: কামালউদ্দিন মিয়া।
মামলা ও স্থানীয় সূত্র জানায়, গজারিয়া উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের ছোট বসুরচর গ্রামে সম্পত্তি ভাগাভাগির জের ধরে খলিলুর রহমান সরকারের বড় ছেলে মাসুম সরকারকে গত মঙ্গলবার রাতে খুন করে অপর ছেলে হৃদয় সরকার।
 হত্যাকান্ডের শিকার মাসুমের স্ত্রী কাকলী প্রধান বাদী হয়ে গজারিয়া থানায় মামলা রুজুর পর বুধবার বিকালে চাঁদপুর জেলার মতলব উত্তর থানার সুজাতপুর  ইসলামবাগ এলাকা থেকে হৃদয়কে গ্রেপ্তার করে গজারিয়া থানার পুলিশ।
গতকাল মুন্সীগঞ্জ আমলী আদালত-৫ এর বিচারের খাস কামরায় মামলার আসামী হৃদয় সরকার হত্যার দায় স্বীকার করে জবানবন্দী প্রদান করেন।
পুলিশ জানায়, নিহত মাসুম সরকারের বাবা খলিলুর রহমান সরকারের বালু ব্যবসার কাজে ব্যবহৃত দুটি বাল্কহেড স‘মিল ও কাঠের  ব্যবসা রয়েছে। মঙ্গলবার রাতে সম্পদের দেখবাল,কে কোনটার দায়িত্ব নিয়ে ও কিভাবে ভাগাভাগি হবে এ নিয়ে মাসুম সরকারের সাথে ছোট ভাই হৃদয় সরকারের বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে দুজনে ঝগড়ায় জড়িয়ে পড়ে। রাত সাড়ে ৯ টার দিকে হৃদয় সরকারের লাঠিপেটা ও কিল-ঘুসির আঘাতে মৃত্যু হয় মাসুম সরকারের।

Comments are closed.

%d bloggers like this: