গজারিয়ায় মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি

গজারিয়ায় মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি

0
গজারিয়ায় মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি
তুষার আহাম্মেদ- গজারিয়ায় একটি মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার সকালে উপজেলার জামালদী বাস ষ্ট্যান্ড এলাকায় অবস্থিত নেয়ামত শুকরিয়া শপিং কমপ্লেক্সে আহাদ টেলিকম এ চুরির ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
দোকান মালিক জাকির হোসেন জানান  চোরেরা দোকান থেকে নগদ আনুমানিক ৫লাখ টাকা ও ৯ লাখ টাকার মোবাইল সেট নিয়ে যায়। এ ঘটনায় শুক্রবার সকালে দোকান মালিক জাকির হোসেন মার্কেট কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করেন।
নাহিদ টেলিকম’র স্বত্ত্বাধিকারী জাকির হোসেন জানান, বৃহস্পতিবার রাত সোয়া ৯টার দিকে  দোকান বন্ধ করে বাসায় যায় তিনি। শুক্রবার সকাল ৯টার দিকে দোকানে এসে দেখতে পায় চোরেরা লোহার তৈরি অত্যাধুনিক যন্ত্র দ্বারা তালা কেটে দোকানে প্রবেশ করে নগদ প্রায় ৫ লাখ টাকা, ৯লাখ টাকার মতো মোবাইল সেট চুরি করে নিয়ে গেছে। পরে চোচেরা নতুন তালা ঝুলিয়ে রেখে গেছে।
গজারিয়া থানার পরিদর্শক তদন্ত তানভীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নেয়ামত শুকরিয়া শপিং কমপ্লেক্সে
মার্কেটের সিসি টিভি ক্যামেরার ফুটেজে দেখা যায়  ৪ জন যুবক ছাতা হাতে নিয়ে সকাল সাতটা পরে দোকানের তালা ভেঙ্গে  চুরি করে নগদ অর্থ ও বিভিন্ন কোম্পানির মোবাইল নিয়ে চলে যায়।

Comments are closed.

%d bloggers like this: