চলতি মাসের মধ্যেই ইউনিয়ন সম্মেলন শেষ করতে হবে

চলতি মাসের মধ্যেই ইউনিয়ন সম্মেলন শেষ করতে হবে

9

তুষার আহাম্মেদ- ১২সেপ্টেম্বর,২০২১,মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে জেলা, উপজেলা, ইউনিয়নসমুহের সম্মেলন দ্রুত সম্পূর্ণ করারা বিষয় বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটি প্রেরিত পত্রের দিকনির্দেশনা বাস্তবায়নে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মহিউদ্দিন এর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক আলহাজ্ব শেখ মোঃ লুৎফর রহমানের পরিচালনায় সভায় আরও উপস্থিত থাকেন জেলা আওয়ামী লীগ যুগ্ম-সাধারন সম্পাদক অ্যাড. সোহানা তাহমিনা, অ্যাড. আবুল কাসেম কাসেম, সাংগঠনিক সম্পাদক কামাল উদ্দিন আহাম্মেদ, শ্রীনগর উপজেলা আওয়ামী লীগ সভাপতি হাজী মোঃ তোফাজ্জল হোসেন, দায়িত্বপ্রাপ্ত সভাপতি সেলিম আহাম্মেদ ভূঁইয়া। জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক ও সম্মেলন মনিটরিং কমিটির চেয়ারম্যান আলহাজ্ব শেখ লুৎফর রহমান বিভিন্ন ইউনিয়ন এবং উপজেলা আওয়ামী লীগের সম্মেলন এবং কাউন্সিলের একটি চিত্র তুলে ধরেন এবং তিনি আশা প্রকাশ করেন চলতি মাসের মধ্যেই বাকি কিছু ইউনিয়নের সম্মেলন শেষ করে আগামী মাসের মধ্যেই ০৫টি উপজেলা এবং একটি পৌরসভার সম্মেলন করা যাবে, ইতিমধ্যে  আমরা সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগের সম্মেলন শেষ করেছি।

যুগ্ম সাধারন সম্পাদক অ্যাড. সোহানা তাহমিনা বলেন ভয়াবহ করোনা ভাইরাস মহামারীর কারনে আমরা প্রায় দেড় বৎসর কোন সম্মেলন করতে পারি নাই, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কার্যকর পদক্ষেপের কারনে আমরা অনেকাংশে করোনা ভাইরাস দমন করতে সক্ষম হয়েছি, তবে আমাদের স্বাস্থ্যবিধি মেনেই সম্মেলন করতে হবে।

জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মোঃ মহিউদ্দিন বলেন কোন অজুহাতই গ্রহন করা হবে কেন্দ্রীয় কমিটির নির্দেশনা এবং বাংলাদেশ আওয়ামী লীগের গঠনতন্ত্র মতে এই চলতি মাসের মধ্যেই বাকি ইউনিয়নের সম্মেলন শেষ করে আগামী মাসে উপজেলা এবং পৌরসভার সম্মেলন করতে হবে। তিনি শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি/সাধারন সম্পাদককে উদ্দ্যেশ্য করে বলেন শ্রীনগর উপজেলার ১৪টি ইউনিয়নের মধ্যে ১২টি ইউনিয়ন সম্মেলন শেষ হয়েছে বাকী ০২ টি ইউনিয়ন সম্মেলন এই মাসেই শেষ করতে হবে।

Comments are closed.

%d bloggers like this: