চিত্রকোট ইউনিয়নে নৌকার মাঝি হতে চান পাঁচ জন।

চিত্রকোট ইউনিয়নে নৌকার মাঝি হতে চান পাঁচ জন।

4

তুষার আহাম্মেদ – সারাদেশের মত মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় স্থানীয় সরকার ( ইউপি ) নির্বাচনের ডামাঢোল বেজে উঠেছে। উপজেলা ১৪ টি ইউনিয়নে বইছে ইউপি নির্বাচনের হাওয়া। তফসিল ঘোষণার সম্ভাব্য তারিখ পুরোপুরি নিশ্চিত না হলেও দলীয় সমর্থন পাওয়ার জন্য তৎপর হয়ে উঠেছে সিরাজদিখান উপজেলার প্রতিটি ইউনিয়নের সম্ভাব্য প্রার্থীরা। গত ২০ অক্টোবর বুধবার বিকেলে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জরুরি সভায় উপজেলা আ’লীগের সভাপতি হাজী মহিউদ্দিন আহমেদ ১৪টি ইউনিয়নের নৌকা প্রতিকে মনোনয়ন প্রত্যাশী প্রার্থীদের উপজেলা আ’লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর জীবন বৃত্তান্ত জমা দেয়ার জন্যে আহ্বান জানান।

উপজেলার ১নং চিত্রকোট ইউনিয়ন থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী ৫ জন ইতিমধ্যে উপজেলা আ’লীগের সভাপতি/সাধারন সম্পাদক বরাবর নিজেদের জীবন বৃত্তান্ত জমা দিয়েছেন । তাঁর হলেন উপজেলা আ’লীগের সাবেক সহ-সভাপতি মধু সূদন দাস দুলু, উপজেলা আ’লীগের সাবেক বিজ্ঞান ও প্রয্যক্তি বিষয়ক সম্পাদক মো. সোহরাব হোসেন খান। বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি শামছুল হুদা বাবুল , উপজেলা যুবলীগ আহবায়ক কমিটির সদস্য মাসুম খান শফিউদ্দিন ও ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. শাহ আলম খান । বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা আ’লীগের সভাপতি হাজী মহিউদ্দিন আহমেদ।

তিনি আরো জানান, জেলা আ’লীগের সভাপতি/ সাধারণ সম্পাদকের নির্দেশক্রমে গত ২১ অক্টোবর বৃহস্পতিবার থেকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার ১৪টি ইউনিয়নে চেয়ারম্যান পদে আ’লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত জমা নেওয়া হচ্ছে।  জেলা আ’লীগের থেকে পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত আমরা মনোনয়ন প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত  জমা নেব।

দলীয় মনোনয়ন প্রার্থীর ব্যাপারে কেমন প্রার্থীরা নৌকা প্রতীক পাবে, জানতে চাইলে উপজেলা আ’লীগের সভাপতি হাজী মহিউদ্দিন আহমেদ বলেন, দলের জন্য নিবেদিত, ত্যাগী, এবং ক্লিন ইমেজ তাদেরকে মনোনয়ন দেওয়া হবে। এ ব্যাপার আমি নিশ্চিত।

Comments are closed.

%d bloggers like this: