চ্যারিটি ফাউন্ডেশনের কমিটি গঠন মুন্সিগঞ্জে

চ্যারিটি ফাউন্ডেশনের কমিটি গঠন মুন্সিগঞ্জে

5

 তুষার আহাম্মেদ-সভাপতি মেহেরার হোসেন জোসি, সম্পাদক নাজমুল হোসেন। মুন্সিগঞ্জে চ্যারিটি ফাউন্ডেশনের ৩৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। চ্যারিটি ফাউন্ডেশন মুন্সিগঞ্জ জেলা শাখার সভাপতি   হিসেবে নির্বাচিত হয়েছেন মুন্সিগঞ্জের গর্ব, শেখ জামাল ধানমন্ডি ক্রিকেট ক্লাব ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট লীগের খেলোয়াড়, মুন্সিগঞ্জ ক্রিকেটার্স এসোসিয়েশনের সম্মানিত সভাপতি মেহেরাব হোসেন জোসি এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র মো. নাজমুল হোসেন।

সম্প্রীতি, সহযোগিতা, উন্নয়ন এই স্লোগান কে ধারন করে প্রান্তিক জনগোষ্ঠীর উন্নয়ন, সাম্য ব্যবস্থা প্রবর্তন, অসহায় মানুষের পাশে দাড়ানো, জনসচেতনতা সৃষ্টি, সরকারের উন্নয়ন মূলক কর্মকাণ্ড বেগবান, প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত মানুষকে সহায়তা প্রদান সহ বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজ করার স্বপ্ন নিয়ে ২০২১ সালে প্রতিষ্ঠিত হয়েছে চ্যারিটি ফাউন্ডেশন। বাংলাদেশের প্রথম সারির  বিভিন্ন সামাজিক, অরাজনৈতিক, স্বেচ্ছাসেবী সংগঠনের মধ্যে অচিরেই চ্যারিটি ফাউন্ডেশন তার জায়গা করে নিতে পারবে বলে আমরা আশা করছেন সবাই।

চ্যারিটি ফাউন্ডেশন দেশব্যাপী তার কর্মকাণ্ড ছড়িয়ে দিয়ে আপামর জনসাধারণকে সাহায্য সহযোগিতা করবে। চ্যারিটি ফাউন্ডেশন তাদের কর্মকাণ্ডকে আরো বেগবান করার জন্য দেশব্যাপী ৬৪ জেলায় শাখা খোলার জন্য তৎপরতা শুরু করেছে। এরই ধারাবাহিকতায় সর্বপ্রথম মুন্সিগঞ্জে চ্যারিটি ফাউন্ডেশন তাদের শাখা খুলতে সক্ষম হয়েছে।

কমিটির অন্যান্য সদস্য হিসেবে মনোনীত হয়েছেন – সহ-সভাপতি নাঈম হোসেন সোহেল, সালাউদ্দিন শাকিল, ইব্রাহীম মোল্লা, রায়হান রাব্বি। যুগ্ম সাধারণ  সম্পাদক হিসেনে মনোনীত হয়েছেন নাহিদ হোসেন আকাশ, বিল্লাল হোসেন সোহাগ, মাসুদ রানা, মিষ্টি তালুকদার। সাংগঠনিক ও দপ্তর সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন যথাক্রমে মিতু চোকদার, মোহাম্মদ সোহাগ ও সরময় আহমেদ রিয়াজ।

একঝাক মেধাবী,  প্রাণবন্ত,উৎসবমুখর ও তারুণ্যের শক্তি দিয়ে গঠিত হয়েছে চ্যারিটি ফাউন্ডেশন। সংগঠনের নিয়ম নীতি মেনে জনকল্যাণ মূলক কাজের মাধ্যমে আপামর জনসাধারণের প্রিয় সংগঠন হিসেবে অচিরেই তারা তাদের স্থান করে নিবে বলে আমরা মনে করেন সংগঠনের সভাপতি মেহেরার হোসেন জোসি।

Comments are closed.

%d bloggers like this: