জনগণের প্রশংসায় ভাসছে চেয়ারম্যান মিজানুর রহমান

জনগণের প্রশংসায় ভাসছে চেয়ারম্যান মিজানুর রহমান

16
তুষার আহাম্মেদ – মুন্সিগঞ্জের গজারিয়ায় সামাজিক কাজে এগিয়ে এসে প্রশংসনীয় হয়েছেন বাউশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মিজানুর রহমান প্রধান।
৪ ই সেপ্টেম্বর শনিবার সকালে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে টিকা প্রদান সংকান্ত বিষয় নিয়ে গণমাধ্যম কর্মীদের মাধ্যমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা নিতে আসা সেবা গ্রহণকারীদের সমস্যাগুলি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক কে প্রকাশ হলে, তা নজরে আসে বর্তমান বাউশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ মিজানুর রহমান প্রধানের।
গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কোভিট ১৯ এর টিকাদান কর্মসূচী। দীর্ঘ লাইনে দাঁড়িয়ে,রৌদ্রের উত্তাপ মাথায় নিয়ে টিকা গ্রহণ করছেন বিভিন্ন বয়সের নারী-পুরুষ। কেউ কেউ আবার ছাতা মেলে রৌদ্রের তাপ থেকে বাঁচার চেষ্টা করছেন। রোদে দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়ে টিকা গ্রহণ, স্বাভাবিক কারণেই অসুস্থ বোধ করবে। নাম প্রকাশে অনুচ্ছুক হাসপাতালের এক কর্মকর্তা জানান, ফান্ডের অভাবে প্যান্ডেল করা যায় নাই। এ বিষয়ে স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ তথা সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।
সেই প্রকাশিত ফেইসবুক ¯ট্যাটাস, বাউশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমানের দৃষ্টিতে পড়লে তাৎক্ষণিক তিনি বিষয়টি নিয়ে হাসপাতাল কর্তৃপক্ষের সাথে আলোচনা করেন। গজারিয়াবাসী যেন স্বস্তিকর পরিবেশে টিকা গ্রহণ করতে পারেন সেজন্য তিনি প্যান্ডেল/তাঁবু টানানোর জন্য হাসপাতাল কর্তৃপক্ষের সাথে আলোচনা সাক্ষেপে ব্যক্তিগত উদ্যোগে ৫০,০০০/(পঞ্চাশ হাজার টাকা)প্রদান করেন। টাকা প্রাপ্তির বিষয়টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত পরিসংখ্যান কর্মকতা মোঃ আরিফ হোসেন নিশ্চিত করেন।
এ সময় বাউশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ মিজানুর রহমান প্রধান বলেন, জনগণের কষ্ট ভোগান্তির কথা চিন্তা করে টিকা গ্রহণকারীদের কথা ভেবে তাৎক্ষণিক ভাবে সমস্যা সমাধানের জন্য আমি আন্তরিক চেষ্টা করেছি এতে যদি কিছুটা হলেও জনগণের কষ্ট লাগব হয় এতেই আমি স্বার্থক।
তাৎক্ষণিক এই মহতী উদ্যোগের জন্য চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান প্রধানকে আন্তরিক ধন্যবাদ জানান উপস্থিত লোকজন ও হাসপাতাল কর্তৃপক্ষ।

Comments are closed.

%d bloggers like this: