Ultimate magazine theme for WordPress.

জাতীয় অনলাইন প্রেস ক্লাবে আলোচনা সভা ও দোয়া

49

কাজী বিপ্লব হাসান: মঙ্গলবার সন্ধ্যায় জাতীয় অনলাইন প্রেস ক্লাব কার্যালয়ে ২১শে র্শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। জাতীয় অনলাইন প্রেস ক্লাবের সভাপতি সামসুল হুদা হিটুর সভাপতিত্বে আলোচনায় জাতীয় অনলাইন প্রেস ক্লাবের কার্যকরী কমিটির প্রধান ও রজব রেখার বার্তা সম্পাদক গোলাম আশরাফ খান উজ্জলের বাবা ও জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জামাল হোসেন মন্ডলের মার মৃত্যুতে বিশেষ দোয়া করা হয়।
আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন গোলাম আশরাফ খান উজ্জল, গবেষক, লেখক, সাহিত্যিক, বাংলাদেশের শ্রেষ্ঠ শিক্ষক “মিজান পারভেজ ঝাঁতষ” , জামাল হোসেন মন্ডল, জাতীয় অনলাইন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক “কাজী বিপ্লব হাসান” বক্তৃতা রাখেন। সভাপতি বক্তবে বলেন সাংবাদিকতা একটি মহৎ পেশা। এখানে ছোট বড় বলিতে কিছুই নেই। কারন সাংবাদিকতা কারও পত্রিক সম্পত্তি নয়, যে কেও সাংবাদিকতা করতে পারবেন কিন্তুু এই সাংবাদিকতায় লিখুনিতে দেশ ও জাতি যাতে উপকৃত হয়। একটি পত্রিকা বা পোর্টালকে মানুষের নিকট সুপরিচিত করিতে হলে লিখুনির কোন বিকল্প নেই। এছাড়া সাংবাদিক ও পোর্টাল গণের সম্পাদক প্রকাশকদের জাতীয় অনলাইন প্রেস ক্লাবে আসার আমন্ত্রণ জানান। এই সময় আরও উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক হোসেন সোহেল, দপ্তর সম্পাদক আসাদুজ্জামান বাবু, প্রচার সম্পাদক সাখাওয়াত হোসেন মানিক, ধর্ম বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন, সমাজ কল্যান সম্পাদক তুহিন সরকার । এছাড়া ও মুন্সিগঞ্জ ভয়েজ এর সংবাদ ৫২, এস.এম ওয়াল্ডের, নিউজ ৭১ এর , ডেলি জনতার সংবাদ, মুন্সিগঞ্জ খবরের, রজব রেখার এম সি টিভি, জনজীবন ২৪ ডট কম ও মুন্সিগঞ্জ ২৪ ডট নিউজ ,দৈনিক বতমান কথা এর সকল সাংবাদিক উপস্থিত ছিলেন।
জাতীয় অনলাইন প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হাসান এর উপস্থাপনায় অত্র সন্ধ্যায় ইমাম সাহেবের দোয়ার মাধ্যমে কার্যক্রম শুরু করা হয়। এই দোয়ায় বাংলাদেশের ২১শে শহীদদের রুহুর মাখফিরাত কামনা করা হয়।

Comments are closed.