জাতীয় নিরাপদ সড়ক চাই টংগিবাড়ী উপজেলা শাখার মাসব্যাপী কর্মসূচির

জাতীয় নিরাপদ সড়ক চাই টংগিবাড়ী উপজেলা শাখার মাসব্যাপী কর্মসূচির

1

কাজী আনছার: জাতীয় নিরাপদ সড়ক চাই টংগিবাড়ী উপজেলা শাখার মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে  আজ ১ লা অক্টোবর ২০২১ থেকে  ২২ অক্টোবর  ২০২১ পর্যন্ত মাসব্যাপি জাতীয় নিরাপদ সড়ক দিবসের কর্মসূচি বাস্তবায়নের লক্ষে মানববন্ধন,

জাতীয় নিরাপদ সড়ক দিবস ২২ অক্টোবর ১৯৯৩ সনের ২২ অক্টোবর  চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন সাহেবের সহধর্মিণী জাহানারা কাঞ্চন  এক সড়ক দুরর্ঘটনায় নিহত  হন। সে থেকে শুরু হয়  সড়ক দুরর্ঘটনা নিরাপদ সড়ক চাই সংগঠনের  আন্দোলন।  আজ হাটি হাটি পা পা করে ২৯ বছরে পদার্পণ  বাংলাদেশের প্রধানমন্ত্রীর নিরাপদ সড়ক চাই দিবস কে জাতীয় দিবস হিসেবে ঘোষণা করেছেন।
সে থেকে আমরা পহেলা অক্টোবর থেকে মাসব্যাপী বিভিন্ন কর্মসুচির  মাধ্যমে দিবসটি পালন করে আসছি। তারই ধারাবাহিকতায়  আজ টংগিবাড়ী উপজেলা শাখার অয়োজনে মুন্সীগঞ্জ জেলার প্রাণকেন্দ্র পতাকা ৭১ এর সামনে গাড়ী চালক ও  পথচারিদের  সচেতনতার লক্ষে মানববন্ধন কর্মসূচি পালল করা হয়। উক্ত অনুষ্ঠানে নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় কমিটির কার্যকরী পরিষদ সদস্য ও নিসচা টংগিবাড়ী উপজেলা শাখার সভাপতি এম জামাল হোসেন মন্ডলের সভাপতিত্বে ,বক্তব্য রাখেন  নিরাপদ সড়ক চাই সাংগঠনিক  সম্পাদক মোঃ সাইফুর রহমান,  সহ সাংগঠনিক সম্পাদক মোঃ সেতু দেওয়ান,  মুন্সীগঞ্জ জেলা প্রেস ক্লাবের. সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম কামাল,  জাতীয় অনলাইন প্রেস ক্লাবের, সাধারণ সম্পাদক কাজী  বিপ্লব হাসান, কার্যকরী সদস্য হুমায়ন ঢালী, নাজমুল হাসান,সঞ্চালনায় ছিলেন ক্রীড়া সম্পাদক  মোঃ হাবিবুর রহমান  সহ আর  অনেকে।

 

Comments are closed.

%d bloggers like this: