Ultimate magazine theme for WordPress.

জাতীয় শোক দিবস উপলক্ষে জাতীয় অনলাইন প্রেস ক্লাবের পক্ষ থেকে দোয়া ও আলোচনা সভা

0 28

কাজী বিপ্লব হাসান : আজ ২৫ ই আগষ্ট, জাতীয় শোক দিবস উপলক্ষে জাতীয় অনলাইন প্রেস ক্লাবের পক্ষ থেকে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এই আলোচনা সভায় প্রধান অতিথি এড. সোহানা তাহমিনা বক্তব্য রাখেন আগষ্ট মাস আমাদের জাতীয় জন্য কলঙ্কিত মাস। বাঙালি জাতির জীবনের সবচেয়ে কলঙ্কময় ও বেদনার মাস এই আগষ্ট মাস। স্বাধীনতার স্থাপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে এই কলঙ্কময় মাসের ১৫ তারিখে হত্যা করা হয়। আরও বলেন যে, আমি আমার পদের যোগ্য কিন? আমি আপনাদের কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি যে, আমাকে আপনারা উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সম্মানিত করেছেন এবং জাতীয় অনলাইন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মাহবুব আলম লিটন এর মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাহবুব আলম লিটন। এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন জাতীয় অনলাইন প্রেস ক্লাবের প্রধান উপদেষ্ঠা সাংবাদিক শেখ আলী আকবর, ও সহ-সভাপতি এমদাদুল হক পলাশ,

সিনিয়র সাংবাদিক সামসুল হুদা হিটু, জাতীয় অনলাইন প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক ও মুন্সীগঞ্জ ভয়েস এর সম্পাদক কাজী বিপ্লব হাসান, কোষাধ্যক্ষ মোঃ রুবেল, নিউজ ৭১ টেলিভিশন এর সম্পাদক জাহাঙ্গীর হোসেন, ডেলি মুন্সীগঞ্জের সম্পাদক হোসনে কবির, এস,এম ওয়াল্ড এর সম্পাদক মোঃ হোসেন সোহেল ও কোষাধ্যক্ষ রাজ মল্লিক, জন জীবন এর সম্পাদক মোঃ জিয়াউর রহমান, কোষাধ্যক্ষ আনোয়ার হোসেন ও নির্বাহী সম্পাদক সাইফুল্লাহ ভূইয়্যা, সংবাদ ৫২ এর সম্পাদক ও প্রকাশক সাখাওয়াত হোসেন মানিক ও নির্বাহী সম্পাদক মোঃ শরিফ হোসেন রিপন, এম,সি,টিভি এর নির্বাহী সম্পাদক তুহিন ও জাহাঙ্গীর হোসেন ও আইসিটি সম্পাদক সাইদুর রহমান, আরও উপস্থিত ছিলেন এমএম নাসির উদ্দিন, মেহেদী হাসান সানী, মো: নুরুল ইসলাম, মো: মমিন বিশ্বাস, মো: সোহেল মোল্লা, গাজী মো: আসাদুজ্জামান, হেলাল উদ্দিন, শেফালী আক্তার মিলি, মো: কামাল, মুন্সীগঞ্জ ভয়েস এর নির্বাহী সম্পাদক মোঃ মহিউদ্দিন আহম্মেদ জুনায়েদ ও ইনচার্জ নিউজ এডিটর তানভীর কাজী, ও সদস্যবৃন্দ মোঃ সোহেল, কাজী মোহাম্মদ, মোঃ জাফর, রুবেল মাদবর, এড. শিউলি আক্তার এবং জাতীয় অনলাইন প্রেস ক্লাবের আরও সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.