জানাযা শেষে চিরনিদ্রায় শায়িত কাউন্সিলর জাকির

জানাযা শেষে চিরনিদ্রায় শায়িত কাউন্সিলর জাকির

0
তুষার আহাম্মেদ- মুন্সিগঞ্জ পৌরসভার ৯ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর, রাজপথের লড়াকু সৈনিক, বিশিষ্ট রাজনীতীবিদ, আওয়ামীলীগের নিবেদীত প্রাণ,  আলহাজ জাকির হোসেনের আনুষ্ঠানিক জানাযা সম্পন্ন হয়েছে। জানাযায় বিপুল সংখ্যক মানুষ অংশগ্রহন করে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করেন।
বুধবার ১ সেপ্টেম্বর বাদ জোহর সদরের পাঁচঘড়িয়াকান্দি তার নিজের এলাকায় উক্ত জানাযা সম্পন্ন হয়। জানাযায় অংশ নেন, গজারিয়া- মুন্সিগঞ্জ ০৩ আসনের সংসদ সদস্য এবং বাংলাদেশ আওয়ামীলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক এড. মৃণাল কান্তি দাস, মুন্সিগঞ্জ পৌর মেয়র হাজি মোহাম্মদ ফয়সাল বিপ্লব, ওয়ার্ড কাউন্সিলর সাজ্জাদ হোসেন সাগর, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল মাহমুদ বাবু, ছাত্রলীগ, যুবলীগ, সহ দলীয় অসংখ্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
জানাযা শেষে সামাজিক কবরস্থানে তাকে তার মা বাবার কবরের পাশে সমাহিত করা হয়। এ সময় তার সমাধি স্তম্ভে পুষ্পার্ঘ অর্পনের মধ্য দিয়ে শ্রদ্ধা জানানো হয়।
উল্লেখ্য, করোনায় আক্রান্ত হয়ে দীর্ঘদিন ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ৩১ আগস্ট রাত পাড়ি জমান না ফেরার দেশে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল পঞ্চাশ বছর।

Comments are closed.

%d bloggers like this: