টঙ্গিবাড়ীতে গরুর ঘাস কাটতে গিয়ে বিদ্যুৎতের তারে জড়িয়ে বৃদ্ধার মৃত্যু

10

তুষার আহাম্মেদ- মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার চাঠাতিপাড়া গ্রামে গরুর ঘাস কাটতে গিয়ে বিদ্যুৎতের তারে জড়িয়ে এক বৃদ্ধর মর্মান্তিক মৃত্যূ হয়েছে। নিহত মোস্তফা বেপারী (৬৫) উপজেলার চাঠাতিপাড়া গ্রামের মৃত হাবিবুল্লাহ বেপারীর ছেলে।

জানাগেছে, আজ শনিবার (১২ জুন) সকাল ৮দিকে মোস্তফা বেপারী তার বাড়ির পাশের রাস্তায় গরুর জন্য ঘাস কাটতে যান। এ সময় ওই রাস্তার উপর দিয়ে নির্মাণাধীন পূর্ব চাঠাতি পাড়া জামে মসজিদের জন্য অস্থায়ীভাবে নেওয়া বৈদুতিক তার রাস্তার উপর পরে থাকলে ঘাস কাটার সময় ওই তারে জড়িয়ে তার মর্মান্তিক মৃত্যূ হয়। পরে মোস্তাফা বেপারীর এক প্রতিবেশী তাকে বিদুৎতের তারে জড়িয়ে পরে থাকতে দেখে তার পরিবারের লোকজন খবর দিলে তাকে উদ্ধার করে টঙ্গিবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্র হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোসন করে। তার এই মর্মান্তিক মৃত্যূতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মৃত্যূকালে তিনি স্ত্রি ২ মেয়ে ও ১ ছেলে রেখে গেছেন।

এ ব্যপারে টঙ্গিবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রের চিকিৎসক মেডিকেল অফিসার কাজি সোনিয়া জানান, বৈদূতিক স্পর্শে মৃত এক ব্যাক্তিকে স্বাস্থ্য কমপ্লেক্র হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো। হাসপাতালে আনার অনেক আগেই সে মারা গেছে।

Comments are closed.

%d bloggers like this: