ডক্টরস ডায়োগনিস্টিক সেন্টারের এমডি ডা. জাকির হোসেন কুর্মিটোলার চিকিৎসায় সুস্থ্য

কাজী বিপ্লব হাসান : ডক্টরস্ ডায়োগনিস্টিক সেন্টারের এমডি ডা: জাকির হোসেন জ্বর সর্দি ও কাশি নিয়ে নারায়নগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেন। পরবর্তীতে তাকে করোনা চিকিৎসা কেন্দ্র কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তির সুপারিশ করেন। এই হাসপাতালের চিকিৎসায় তিনি সুস্থ্য হয়ে উঠেছেন। তার ক্যাভিট-১৯ এখন নেগেটিভ এসেছে। এই সংবাদে মুন্সীগঞ্জের সাধারণ মানুষের মধ্যে যে আতংক ছড়িয়ে পড়েছিল তা দুর হয়েছে। তার পরেও এই মহামারিতে যাতে এ ধরনের আর কেউ আক্রান্ত না হয় সে ব্যাপারে সকলকে সর্তক থাকতে হবে।

ডক্টর ডায়াগনস্টিক সেন্টার এর এমডি ডা: জাকির হোসেন জানান, তিনি এখন সম্পূর্ণ সুস্থ্য আছেন। কুর্মিটোলা জেনারেল হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে নারায়নগঞ্জ দেওভোগের নিজ বাড়িতে ফিরে এসেছেন।

এ বিষয়ে সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সুমন বনিক জানান, ডা: জাকির হোসেনের রিপোর্ট এখন নেগেটিভ এসেছে। তিনি এখন সুস্থ্য আছেন।

এ আবুল কালাম আজাদ জানান, ডক্টর ডায়েগনোস্টিক সেন্টারটিকে যেহেতু ১৪দিনের হোম কোয়ারেন্টাইনের বিষয় আছে। সেটা আমাদের একটু দেখতে হবে। প্রতিষ্ঠানের কোন স্টাফ আক্রান্ত আছেন কিনা বিষয়টি নিশ্চিত হয়ে খুলে দেয়া হবে।

Spread the love

Comments are closed.