নিখোঁজের ৪ দিন পর ডোবা থেকে বৃদ্ধার লাশ উদ্ধার

নিখোঁজের ৪ দিন পর ডোবা থেকে বৃদ্ধার লাশ উদ্ধার

11

তুষার আহাম্মেদ- মুন্সিগঞ্জের সিরাজদিখানে নিখোজের ৪ দিন পর বাড়ির পাশের ডোবা থেকে বৃদ্ধ (৮৬) লাশ উদ্ধার করা হয়েছে। নিহত বৃদ্ধ আইয়ূব আলী উপজেলার খিদিরপুর গ্রামের মৃত তমিজউদদীনের ছেলে।

আজ রোববার (২০জুন) বিকাল ৫ টার দিকে উপজেলার লতব্দী ইউনিয়নের খিদিরপুর গ্রামের বিবিসন মন্ডলের মেয়ে রিতা রানী মন্ডলের বাড়িতে নতুন ঘর তোলার সময়  ডোবায় লাশ ভাসতে দেখে থানা পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পরে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ।

স্থানীয় সুত্রে জানাযায়, দীর্ঘদিন যাবত আইয়ুব আলী শেখ মানসিক রোগে ভুগতেছিলেন। গত ১৬ জুন রাতে তিনি বাড়ি হতে নিখোঁজ হন। নিহতের আত্মীয় স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে না পেয়ে ছোট ভাই শাহিন শেখের ছেলে সেলিম শেখ বাদি হয়ে সিরাজদিখান থানা সাধারণ ডায়েরী করেন। যাহার নং ৬৭৬ । নিহত আইয়ুব আলী শেখ ৪ ছেলে ৩ মেয়ের জনক।

এ বিষয়ে সিরাজদিখান (সার্কেল) সিনিয়র সহকারী পুলিশ সুপার রাশেদুল ইসলাম জানান, ৮৬ বছর বয়সের বৃদ্ধা আইয়ুব আলী মানসিক ও ডায়াবেটিস রোগে দীর্ঘদিন যাবত ভুগছেন। চোখে ও কম দেখতেন। প্রতি রাতেই প্রসাব করার জন্য ঘর হতে বাহিরে বের হতেন। ঘটনার দিন বের হয়ে ঘরে ফিরে না আসায় স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে না পেয়ে থানায় সাধারণ ডায়েরী করেন। এই মৃত্যুটা স্বাভাবিক না অস্বাভাবিক আমরা জানিনা তাই লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

Comments are closed.

%d bloggers like this: