পদ্মা সেতু এই সরকারের আমলেই শেষ হবে। ওবায়দুল কাদের

 

মুন্সিগঞ্জ ভয়েজ : পদ্মা সেতুর কাজ  এই সরকারের আমলেই শেষ হবে। সেতু নির্মানের জন্য পদ্মা নদীতে সেটুকু প্রতিবন্ধকতা সৃষ্টি হয়েছিল তা  ইতি মধ্যে সমাধান হয়েগেছে। তাই এখণ পদ্মা সেতুর নির্মাণ কাজ শেষ করতে আর কোনো বাধা আপত্তি নেই । বলেন, সড়ক ও যোগাযোগ মন্ত্রী ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়েদুল  কাদের  । তিনি আজ ২৮শে জানুয়ারী রবিবার বিকাল মুন্সিগঞ্জ জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে আওয়ামীলীগের প্রতিনীধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে এই কথা বলেন, তিনি বলেন  এ দেশে  স্বাধীনতা ও মুক্তির জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার কণ্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনা কাজ করে গেছেন। বঙ্গবন্ধু এদেশকে স্বাধীন করেছিলেন আর তার কন্যা এই দেশকে মুক্ত করেছেন। তিনি আরও বলে, আমার জন্য কোন তুড়ণ নির্মান করার প্রয়োজন নেই আমার জন্য কোন তুড়ণ নির্মান করবেন না। আমি ফুল নিতে আসিনি । তিনি  আরও বলেন যদি পোষ্টারে নাম লেখা হয় তা ছিরে যাবে কাগজে নাম লেখাে হলে তাও ছিলে যাবে পাথর খোড়াই করে নাম লিখলে তাও ক্ষয়ে যাবে। কিন্তু হৃদয়ে নাম লেখা হলে তা চিরস্থায়ী হবে।

তিনি মুন্সিগঞ্জ জেলা আওয়ামীলীগ সভাপতি ও মুন্সিগঞ্জ জেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান আলহাজ্ব মো: মুহিউদ্দিন ও তার পুত্র আলহাজ্ব ফয়সাল বিপ্লবের ও ভূশি প্রশংসা করেন। অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন : আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা শ্রী মুকুল বোস, মোজাফ্ফর হোসেন পল্টু, আক্তরজ্জামান, ডা. দীপু মণি (পররাষ্ট্রমন্ত্রী) , আব্দুস সুবহান নুমান,
মুন্সিগঞ্জ ০৩ নং আসন সংসদ সদস্য ও আওয়ামীলীগের মু্ক্তিযোদ্ধ বিষায়ক সম্পাদক এড. মৃণাল কান্দী দাস। মুন্সিগঞ্জ ০২ নং আসনের সংসদ সদস্য ও সাবেক হুইপ অধ্যাপিকা সাগুপ্তা ইয়ামমিন এমেলি। ০১ নং আসনের সংসদ সদস্য সুকমার রঞ্জণ ঘোষ প্রমুখ।
সভায় প্রভাপতিত্ব করেন বঙ্গবন্ধুর েএকান্ত সহচর বীর মুক্তিযোদ্ধা মুন্সিগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও মুন্সিগঞ্জ জেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান আলহাজ মো: মুহিউদ্দিন।
মাননীয় যোগাযোগ মন্ত্রী সমাবেশে যাবার পথে মুন্সিগঞ্জ প্রেসক্লাবের সদস্যগণ তাকে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় জানায়।
 
 

Spread the love

Leave a Reply

Your email address will not be published.