বন্ধ হয়ে গেলো ভিকি-সারার সিনেমা

বন্ধ হয়ে গেলো ভিকি-সারার সিনেমা

0

বিনোদন ডেস্ক  :   বলিউড অভিনেতা ভিকি কৌশল ও অভিনেত্রী সারা আলী খান। ‘দ্য ইমমর্টাল অশ্বাথামা’ সিনেমায় জুটি বেঁধে অভিনয়ের কথা ছিল তাদের। কিন্তু আপাতত সিনেমাটি তৈরি না করার সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা।

জানা গেছে, ইতোমধ্যে সিনেমাটি নির্মাণের জন্য ৩০ কোটি রুপি ব্যয় করেছেন প্রযোজক রনি স্ক্রুওয়ালা। পুরোদমে চলছিল প্রি-প্রোডাকশনের কাজ। কিন্তু বাজেট সমস্যায় সিনেমাটি আর তৈরি হবে না।

বলিউডহাঙ্গামা ডটকম জানিয়েছে, গত দুই বছর ধরে সিনেমাটি তৈরির কাজ চলছিল। লোকেশন নির্ধারণ, ভিএফএক্স টিমের সঙ্গে আলোচনা, ভিকি ও সারাকে অ্যাকশন দৃশ্যের জন্য প্রস্তুত করতে ৩০ কোটি রুপি ব্যয় করেছেন স্ক্রুওয়ালা। সূত্রের দেওয়া তথ্যমতে, মোটা অঙ্কের অর্থ খরচের পর রনি স্ক্রুওয়ালা মনে করছেন বাজেট বেড়েই চলেছে, যা কোভিড ছাড়াও স্বাভাবিক সময়ে বক্স অফিসে আয় করা সম্ভব নয়। তাই সিনেমা আর তৈরি না করার সিদ্ধান্ত নিয়েছেন প্রযোজক।

সূত্রটি বলেন, ‘রনি স্ক্রুওয়ালা মনে করছেন বিপুল পরিমাণ ক্ষতির চেয়ে ৩০ কোটি রুপির চিন্তা ছেড়ে দেওয়ায় বুদ্ধিমানের কাজ হবে। বিনিয়োগকারী, অভিনয়শিল্পী ও পরিচালকের সঙ্গে আলোচনা করে তিনি সিনেমাটি নির্মাণ বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছেন।’

Comments are closed.

%d bloggers like this: