বিডি ক্লিন মুন্সীগঞ্জ জেলা কার্যালয় উদ্বোধন করলেন পৌর মেয়র ফয়সাল বিপ্লব

বিডি ক্লিন মুন্সীগঞ্জ জেলা কার্যালয় উদ্বোধন করলেন পৌর মেয়র ফয়সাল বিপ্লব

6
তুষার আহাম্মেদ- দেশ মাতাকে পরিস্কার, পরিচ্ছন্ন রাখার অঙ্গীকার নিয়ে কাজ করা তারুণ্যের সংগঠন বিডি ক্লিন মুন্সীগঞ্জের জেলা কার্যালয় উদ্বোধন করা হয়েছে। এছাড়া একই সময়ে পবিত্র আশুরা ও বিডি ক্লিনের গাজীপুর জেলার সাবেক অতিরিক্ত সমন্বয়ক অকাল প্রয়াত তাওহিদ সিকদারের প্রথম মৃত্যুবার্ষিকীতে মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব।
এ সময় তিনি তার বক্তব্যে বলেন, আমরা জাপানের মতো দেশ চাই কিন্তু নিজেরা জাপানিদের মতো পরিচ্ছন্ন হতে চাই না। তিনি আরও বলেন জাপান,সিংগাপুরের মতো পরিচ্ছন্ন ও সুন্দর দেশ গড়তে হলে হলে আগে নিজেদের সচেতন হতে হবে। যত্রতত্র ময়লা-আবর্জনা ফেলে অপরিচ্ছন্ন পরিবেশ তৈরি করা থেকে সবাইকে বিরত থাকার আহবান জানান তিনি। এ সময় বিডি ক্লিন মুন্সীগঞ্জ কার্যালয়ের মাসিক ভাড়া নিজ দায়িত্বে নিয়মিত পরিশোধ করার দায়িত্ব নেন মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব।
এছাড়া আধুনিক,উন্নত ও পরিচ্ছন্ন শহর গড়ে তুলতে তিনি সবার সহযোগিতা প্রত্যাশা করেন। পরিচ্ছন্ন দেশ গঠনে বিডি ক্লিনের উদ্যোগকে স্বাগত জানিয়ে পাশে থাকার প্রতিশ্রুতি দেন।
বিডি ক্লিন মুন্সীগঞ্জ জেলা কমিটির সমন্বয়ক জাকারিয়া কায়সারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত থেকে বক্তব্য রাখেন,মুন্সীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র মু. সোহেল রানা রানু,মুন্সীগঞ্জ নাগরিক সমন্বয় পরিষদের আহবায়ক এডভোকেট সুজন হায়দার জনি,মুন্সীগঞ্জ পৌরসভার কাউন্সিলর আবু সাত্তার মুন্সী, সাংস্কৃতিক   সংগঠক আহসান হাবিব চঞ্চল চঞ্চল, বিডি ক্লিনের প্রাক্তন মুন্সীগঞ্জ জেলা সমন্বয়ক অনিক পাল,অতিরিক্ত জেলা সমন্বয়ক শরীফ আল-আমিন প্রমুখ।
পরে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। মুন্সীগঞ্জ নিউ মার্কেটের চতুর্থ তলার একটি কক্ষে এখন থেকে বিডি ক্লিনের নিয়মিত অফিসিয়াল কার্যক্রম পরিচালিত হবে।

Comments are closed.

%d bloggers like this: