বিদ্যুৎস্পৃষ্টে মা-ছেলেসহ ৩ জনের মৃত্যু সুনামগঞ্জের

3

ঢাকার ডাক:  সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের কুবাজপুর গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা ও ছেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে। রোববার (১৬ মে) দুপুরে দিকে এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

এদিকে উপজেলার পাটলী ইউনিয়নে এরালিয়া মোহাম্মদ গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আরেক বৃদ্ধ মারা গেছেন। মারা যাওয়া ব্যক্তিরা হলেন- কুবাজপুর গ্রামের কাচা রবি দাসের স্ত্রী চান মতি রবিদাস (৪৫), ছেলে অরুন রবিদাস (১১) ও এরালিয়া মোহাম্মদ গ্রামের ময়না মিয়া (৬৫)।

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত অবস্থায় তাদেরকে জগন্নাথপুর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তিন জনকে মৃত ঘোষণা করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বিদ্যুতের খুঁটি থেকে একটি তার ছিঁড়ে সবার অজান্তেই পুকুরের পানিতে পড়ে যায়, সেই পুকুরে পানিতে মা ও ছেলে গোসল করতে গেলে বিদ্যুৎপৃষ্ট হয়ে ঘটনাস্থলেই দু’জনই মারা যান।

এদিকে জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নে এরালিয়া মোহাম্মদ গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আরেক বৃদ্ধ মারা গেছেন। রোববার (১৬ মে) সকালের দিকে ফ্যানের সুইস বন্ধ করতে গিয়ে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হলে স্থানীয়রা তাকে জগন্নাথপুর হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জগন্নাথপুর উপজেলা আবাসিক প্রকৌশলী আবুল কালাম আজাদ বলেন, বিদ্যুতের খুঁটি থেকে একটি লাইন ছিঁড়ে পুকুরের পানিতে পড়ে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই জন মারা যান।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত (কর্মকর্তা) ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, এ ব্যাপারে থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

Comments are closed.

%d bloggers like this: