বিয়ে বড়িতে আতসবাজি ফোটানোকে কেন্দ্র করে হমালায় ৪ জন আহত

3

tushar ahmed tusharahmed2614@gmail.com

Attachments1:36 AM (6 hours ago)

to mknews10ajkermunshigonjjonojibon24sheershatimespress.33mekaisarsameer13
তুষার আহাম্মেদ: মুন্সীগঞ্জের সদর উপজেলার রমযানবেগ এলাকায় বিয়ে বড়িতে আতসবাজি ফোটানোকে কেন্দ্র করে প্রতিপক্ষের মারধরের ঘটনায় নারীসহ ৪ জন আহত হয়।
বুধবার সন্ধ্যা ৭ টায় দিকে বাচ্চু বেপারীর ছেলে রুবেল(৩২), আলম গাজীর ছেলে আরিফ(২৮), আব্দুল হক ভূইয়ার ছেলে সজিব(২২), শিউলি আক্তার(৩৫)  গুরুতর আহত হয়।
আহত রুবেল জানায়, আমি রমজানবেগ এলাকায় আমার ভাগনীর বিয়েতে যাই।  স্থানীয় কিছু ছেলে আমার বোনদের উপর আতজবাজি নিক্ষেপ করলে আমি বাধা দেই। পরে আমকে একা পেয়ে মারধর করে ও মাথায় আঘাত করলে আমার চিৎকারে আমার ভাইরা ছাড়াতে আসলে তাদেরও মারধর করে প্রতিপক্ষের লোকজন। অভিযুক্তরা আরো জানায় আমাদের মোবাইল,  টাকা ও স্বর্নের একটি চেন নিয়ে যায়।
মুন্সীগঞ্জ সদর থানার রাব্বি(২৪) পিতা জজ মিয়া,  মৃতুল(১৭) পিতা সেলিম, ইফতি(১৭) পিতা দাদু, রুবেল(২৪) পিতা সফিউদ্দিন,  জুম্মন (২২) পিতা দেলোয়ার,  রায়হান(১৮) পিতা হাসেম,  রবিন(২২) এদের বিরুদ্ধে এ বিষয়ে একটি লিকিত অভিযোগ করা হয়েছে।
মুন্সীগঞ্জ সদর থানার এ এস আই মোঃ রফিক জানান,রমজানবাগ এলাকায় একটি বিয়ের বাড়ীতে মারামারির ঘটনায় সদর থানায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যাবস্থাা গ্রহন করা হবে বলে জানান তিনি।

Comments are closed.

%d bloggers like this: