Ultimate magazine theme for WordPress.

ব্যাডমিন্টন প্রতিযোগিতা উপলক্ষে সাংবাদিকদের সঙ্গে মত বিনিময় সভা

50

কাজী বিপ্লব হাসান: মুন্সীগঞ্জে মুজিব বর্ষ উপলক্ষ্যে ব্যাডমিন্টন টুর্নামেন্ট প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। জেলা পুলিশ সুপারের আয়োজনে এই প্রতিযোগিতা উপলক্ষে আজ ২৭ ডিসেম্বর ২০২০ জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে এক মত বিনিময় সভার আয়োজন করেন। জেলা পুলিশ সুপার মো: আব্দুল মোমেন পি.পি এম উক্ত মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন। এছাড়াও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাহফুজ আফজাল,অতিরিক্ত পুলিশ সুপার (সদর) আদিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আশফাকুজ্জামান, মোজাম্মেল হক মামুন ( ডিবি প্রধান) সহ পুলিশ কার্যালয়ের সহকর্মী বৃন্দ।

এছাড়া মুন্সীগঞ্জ প্রেসক্লাবের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ এবং অনলাইনের সাংবাদিক বৃন্দ উক্ত সভায় উপস্থিত ছিলেন। মত বিনিময় সভায় পুলিশ সুপার বলেন, ক্রিড়া মানষিক চাপ অনেক কমায় এবং মনকে প্রফুল্ল রাখে। এছাড়া মাদক দ্রব্য নিয়ন্ত্রন করতে ক্রিড়ার তুলনা হয় না। যুব সমাজ ক্রিড়া নিয়ে ব্যস্ত থাকলে তাদের আর মাদক নেশার দিকে মন ধাবিত হবে না।
আগামী ৫ ই জানুয়ারি ২০২১ হতে উক্ত ব্যাডমিন্টন টুর্নামেন্ট শুরু হবে। জেলা সদর ট্রাফিক অফিস প্রাঙ্গনে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। শুধু পুলিশ কর্মীগনই নয় জেলার ৬ টি উপজেলার স্থায়ী বাসিন্দা অথবা জেলায় কর্মরত যেকোন লোক এই প্রতিযোগিতায় অংশগ্রহন করতে পারবে। জেলা পুলিশ সুপার সকল সাংবাদিকদের এ কথা বলেন। প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন দল কে ৪২ ইঞ্চি এল.ই.ডি রঙ্গিন টিভি ও ট্রফি প্রদান করা হবে। রানার্স আপ হলে একটি ফ্রিজ ও ট্রফি দেওয়া হবে। দ্বিতীয় রানার্স আপ কে একটি স্মার্ট ফোন ও ট্রফি প্রদান করা হবে।
আগামী ৩১ ই ডিসেম্বর এর মধ্যে প্রতিযোগীতায় আগ্রহী প্রার্থীগনকে পুলিশ সুপার কার্যালয়ে যোগাযোগ করতে বলা হয়েছে।

Comments are closed.