ভারতে পালানোর সময় গণধর্ষণ মামলার প্রধান আসামি সেলিম আটক

26

 ঢাকার ডাক: এমদাদুর রহমান চৌধুরী জিয়া, সিলেট প্রতিনিধি :  সিলেটের জৈন্তাপুরে আলোচিত গণধর্ষণ মামলার প্রধান আসামি সেলিম উদ্দিনকে ভারতে পালানোর সময় সীমান্ত এলাকা থেকে আটক করেছে পুলিশ। আটককৃত সেলিম উদ্দিন (২৪) জৈন্তাপুর থানাধীন চারিকাটা সাকিনের নুর উদ্দিনের ছেলে।

জৈন্তাপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ওমর ফারুকের নেতৃত্বে শনিবার ভোর অনুমান ৪টার দিকে উপজেলার নয়াখেল পূর্ব গ্রামের ভারতীয় সীমান্ত এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, কানাইঘাট থানার বড়বন্দ ১ম খন্ড গ্রামের জনৈক মেয়ে সিলেটের টিলাগড় এলাকায় বাসা বসবাস করত। সিলেট থেকে মাঝে-মধ্যে বাড়িতে বেড়াতে গেলে আসামি সেলিমের সাথে দেখা হত। একপর্যায়ে তাদের মধ্যে সম্পর্ক গড়ে উঠে। সম্পর্ক চলাকালীন সেলিম উদ্দিন মেয়েটিকে বিয়ের আশ্বাস দিয়ে তার বন্ধু জৈন্তাপুরের বালিদারা গ্রামের কয়েছ রহমানের ছেলে আবু সেলিম (৩২)কে সাথে নিয়ে ওই গ্রামের আইয়ূব আলীর ছেলে হারিছ (৩৪) এর বাড়িতে নিয়ে যায়। এরপর হারিছের সহযোগীতায় সেলিম উদ্দিন ও আবু সেলিম মেয়েটিকে ধর্ষণ করে।

এ ঘটনায় মেয়ের বাবা বাদী হয়ে জৈন্তাপুর থানায় মামলা দায়ের করে। এর প্রেক্ষিতে ইতোপূর্বে আসামি আবু সেলিম ও হারিছকে গ্রেপ্তার করলেও মামলার মূল আসামি মো. সেলিম উদ্দিন থেকে যায় আত্মগোপনে। অবশেষে ধারাবাহিক অভিযানের অংশ হিসেবে শনিবার ভোরে মূল আসামি সেলিম উদ্দিনকে গ্রেপ্তার করে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো. লুৎফর রহমান বলেন, জৈন্তাপুরে গণধর্ষণ মামলায় গ্রেপ্তারকৃত মূল আসামিকে ইতিমধ্যে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Comments are closed.

%d bloggers like this: