মুন্সীগঞ্জের আলোচিত শান্ত হত্যা রহস্য উন্মোচন, ২ খুনি আটক

মুন্সীগঞ্জের আলোচিত শান্ত হত্যা রহস্য উন্মোচন, ২ খুনি আটক

65

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার বহুল আলোচিত সাজ্জাদ হোসেন শান্ত’র হত্যা রহস্য উন্মোচন ও নয়ন ও ফারুক নামে ২ জন খুনিকে আটক করেছে পিবিআই মুন্সীগঞ্জ। গতকাল ২৫ আগষ্ট বুধবার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে খুনিরা।

মামলার তথ্য সূত্রে জানা যায়, ২০২০ সালে ১৪ ই আগষ্ট সকালে শ্রীনগর উপজেলার নীমতলা গ্রামের আব্দুল হকের পুকুর পাড়ে সাজ্জাদ হোসেন শান্তর মরদেহ দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয় পরে শ্রীনগর থানা পুলিশ গিয়ে শান্তর লাশ উদ্ধার করে। তখন এ বিষয়ে শ্রীনগর থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়। খুনিরা তখন বিষয়টি ভিন্ন খাতে নিতে এলাকায় চাউর করে নৌকাডুবিতে শান্ত মারা গেছে। এরপর শান্তর পরিবারের আবেদনের ফলে আদালত মামলাটি তদন্তের ভার দেয় জেলার পিবিআইকে। পিবিআই দীর্ঘ তদন্ত শেষে ঐ দুই আসামিকে গ্রেফতার করে এবং তারা নিজের মুখে স্বীকার করে যে তারা দু’জন পূর্বপরিকল্পিত ভাবে শান্তকে খুন করে লাশ গুম করতে আব্দুল হকের পুকুরে ফেলে রাখে। আসামি ফারুক গত ২৪ শে আগষ্ট মঙ্গলবার দুপুরে এবং আসামি নয়ন গত ২৫ শে আগষ্ট বুধবার বিকেলে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে।

এসব তথ্য নিশ্চিত করে পিবিআই পুলিশ সুপার মো. আনোয়ারুল হক জানান, এতে করে একটা কুল কিনার হীন অপমৃত্যু মামলা হত্যা মামলায় রুপান্তিরত হলো।

Comments are closed.

%d bloggers like this: