মুন্সীগঞ্জের চরকেওয়ার ইউনিয়নে এক গৃহবধূকে পিটিয়ে জখম

20

তুষার আহাম্মেদ- মুন্সীগঞ্জ সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নের খাসকান্দি এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে ডলি আক্তার (৩০) নামের এক গহবধূকে পিটিয় আহত করেছে সন্ত্রাসীরা। বুধবার বেলা ১১ টার দিকে খাসকান্দি এলাকার হাওলাদার বাড়িতে এই ঘটনা ঘটে। হামলার শিকার ডলি আক্তারকে এলাকাবাসী উদ্ধার করে মুন্সীগঞ্জ জনারেল হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, চরকওয়ার ইউনিয়নের চয়ারম্যান ও সদর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি আক্তারউজ্জামান জীবন ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং সাবেক চয়ারম্যান আফসারউদ্দিন ভূইঁয়ার সমর্থকদের মধ্যে চলমান বিরোধের জের ধরেই এই হামলা চালানো হয়েছে।

ভুক্তভোগী ডলি আক্তার (৩০) অভিযাগ করে বলেন, আমার স্বামী মিনার হাওলাদার গত বহস্পতিবার একটি মামলায় জামিন মুক্তি পয় বাসায় আসছে জানতে পেরে পূর্ব শত্রুতার জের ধরে আফসু চয়ারম্যান সমর্থিত নজির হাওলাদার গ্রুপের একই এলাকার ইমরান মোল্লা, ফারুক হাওলাদার, শাহজালাল হাওলাদার, শাকিল হাওলাদার, জাহাঙ্গীর হাওলাদার, রমজান মোল্লা, ইউসূফ হাওলাদার সহ ৪০/৫০ জনের একটি দল হামলা চালিয়ে সেলাই মেশিন সহ বাড়িঘর ভাংচুর কর। আমি বাধা দিলে লাঠি দিয়ে পিটিয়ে শরীরের বিভিন্ন যায়গায় আঘাত করে।

এই ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানা পুলিশের সাব-ইন্সপক্টর মোঃ রিপন আহাম্মেদ জানান, ঘটনার বিষয়ে খবর পেয়ে আমরা ঘটনা স্থলে গিয়ে জানতে পারি। এই ঘটনায় আহত ডলি আক্তার বাদী হয়ে সদর থানা একটি অভিযোগ দায়ের করেছেন।

Comments are closed.

%d bloggers like this: