মুন্সীগঞ্জের চরাঞ্চলের প্রতিপক্ষের ককটেল হামলা ও গুলিবর্ষণে আহত আটজন

2
তুষার আহাম্মেদ: মুন্সীগঞ্জ চরাঞ্চলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সোমবার সকালে আধারা ইউনিয়নে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলী হোসেনের বাড়িতে হামলা ও গুলিবর্ষণের ঘটনা ঘটে। এতে গুলিবিদ্ধসহ আহত হয়েছে অন্তত আটজন।
এ সময় হামলাকারীরা ওয়ার্ড আ.লীগের সভাপতি আলী হোসেন সরকারের ছেলে বাদলকে লক্ষকরে গুড়ি ছুড়লে সেই গুলিতে চারজন গুলিবিদ্ধসহ আটজন আহত হয়।
গুলিবিদ্ধরা হলেন, রোমান (১২), রিংকু (২২), ইকরাম (২৩), জব্বার (২৮)। এছাড়া ককটেল হামলায় আহত হয়, সম্রাট (৩২), রাহায়ন (২৫). মিলন (২০), রানা (২৩)। এ ঘটনায় তিনটি ককটেল উদ্দার করে পুলিশ।
স্থানীয়রা জানান, সকালে আধারা ইউনিয়ন
আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুরুজ মেম্বারের নির্দেশে তার তিন ছেলে রমজান, ডালিম ও সাগরের নেতৃত্বে  সন্ত্রাসী বাহীনি হঠাৎ করে ২নং ওযার্ড আওয়ামীলীগের সভাপতি মো. আলী হোসেন সরকারের বাড়ীতে হামলা চালিয়ে এলোপাথারি গুলিবর্ষণ করে। এসময় চারজন গুলিবিদ্ধসহ ককটেলে হামলায় আহত আরো চারজন। আহতদের মধ্যে গুলিবিদ্ধ শিশু রোমান (১২) কে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতাল ভতি হয়েছে। এছাড়া অপর আহতদের বিভিন্নভাবে চিকিৎসা দেয়া হচ্ছে। এদিকে আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র এই হামলার ঘটনা ঘটে বলে বিভিন্ন সূত্রে জানা যায়।
এব্যাপারে সদর থানার ওসি অপারেশন শেখ আবু হানিফ বলেন, ঘটনার খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে এলাকার পরিস্তিতি শান্ত রয়েছে। ঘটনার জড়িতদের আইনের আওতায় আনতে চিরনী অভিযান চলছে বলেও জানান তিনি।

Comments are closed.

%d bloggers like this: