মুন্সীগঞ্জের চরাঞ্চলে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ হয়েছে,এতে শতাধিক ককটেল বিস্ফোরণ,

12

অনলাইন ডেস্ক: মুন্সীগঞ্জের চরাঞ্চলে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ হয়েছে। এতে শতাধিক ককটেল বিস্ফোরণ, বসতবাড়ি ভাংচুরের ঘটনা ঘটেছে। শুক্রবার বেলা ৩টা থেকে রাত পর্যন্ত কয়েক দফায় সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নের ছোট মোল্লা কান্দি ও খাসকান্দি গ্রামে এ সংঘর্ষ হয়। পরিস্থিতি মোকাবিলায় পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে।

পুলিশ জানায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে খাসকান্দির সামসুদ্দিন গ্রুপ ও ছোট মোল্লাকান্দির নজির হালদার গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছে। ওই বিরোধকে কেন্দ্র করে ইতোমধ্যে দু’পক্ষ কয়েকবার সংঘর্ষে জড়িয়েছে। এরই ধারাবাহিকতায় শুক্রবার সংঘর্ষে জড়িয়ে পড়ে দু’গ্রুপের লোকজন। একে অপরের ওপর হামলা চালায়, চলে ধাওয়া পাল্টা ধাওয়া।

নজির হালদার বলেন, তুচ্ছা ঘটনাকে কেন্দ্র করে সামসুদ্দিনের লোকজন আমার গ্রামের মানুষের ওপরে হামলায় চালিয়ে গ্রাম থেকে বের করে দিয়েছে। পরে সন্ধ্যার দিকে বাড়িঘরে হামলা চালিয়ে বেশকিছু বাড়ির ঘর ভাংচুর ও লুটপাট করেছে খাসকান্দির সামসুদ্দিন গ্রুপের লোকজন।

হামলার বিষয়ে অস্বীকার করে সামসুদ্দিন বলেন, নজির হালদারের লোকজন তার লোকজনকে মারধর করেছে।

এই ঘটনায় উভয়পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়েছে বলে তাদের দাবি।

এ বিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আবুবকর ছিদ্দিক জানান, পর্যাপ্ত পুলিশ মোতায়েন রয়েছে। দু’পক্ষের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই সংঘর্ষের ঘটনা ঘটেছে। কোনো পক্ষই লিখিত অভিযোগ করেনি।

Comments are closed.

%d bloggers like this: