মুন্সীগঞ্জের টঙ্গীবাড়িতে জমি সংক্রান্ত বিরোধে ২ ভাইকে কুপিয়ে জখম

0
তুষার আহাম্মেদ- মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ীতে জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধের জের ধরে ২ ভাইকে কুপিয়ে জখম করা হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাদের টঙ্গিবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্র হাসপাতালে নেওয়া হলে উন্নত চিকিৎসার জন্য মুন্সীগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেছে। তারা এখোন সদর হাসপাতালে ভর্তি রয়েছে।
জানাগেছে, টঙ্গিবাড়ী  উপজেলার হাট বালিগাওঁ গ্রামের মনির হোসেন  গংদের সাথে  একই গ্রামের বাবু সেখ গংদের জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলে আসছে। এ ঘটনায় মনির হোসেন বাদী হয়ে মুন্সিগঞ্জ আদালতে পিটিশন মোকদ্দমা নং ৮১/২১ দায়ের করেন। এই মামলায় আজ শুক্রবার দুপুরে টঙ্গিবাড়ী ভূমি অফিসের লোকজন তদন্ত করতে গেলে এনিয়ে দু-পক্ষ ফের সংঘর্ষে জড়িয়ে পরে।
 পরে দুপুর সাড়ে ১২টার দিকে বালিগাওঁ বাজারে মনির হোসন (৪৪) ও জাহাঙ্গীরকে  (৪৫) দুই ভাইয়ের উপর হামলা চালায় বালিগাওঁ গ্রামের  মৃত সেখ মোহাম্মদ এর ছেলে  বাবু সেখ (৪২) , মৃত সেখ মোছলেমের ছেলে  শাহ-আলম (৩৫), মৃত মরন সেখর  ছেলে দ্বীন ইসলাম ( ৪৫), মৃত তমিজউদ্দিন সেখের ছেলে মালেক সেখ (৫৫) ও বারেক সেখের ছেলে তারেক সেখ (২২)। এ সময় দুই ভাইয়ের মাথায় একাধিক কোপ মেরে গুরুতর জখম করা হয়। পরে এ ঘটনায় মনির হোসেন বাদী হয়ে টঙ্গিবাড়ী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
ভিকটিম জাহাঙ্গীর জানান, বাবু, দ্বীন ইসলামরা কোন কাজ করেনা। এলাকায় বিভিন্ন অপকর্ম করে বেড়ায়। বালিগাওঁ বাজারে ওরা আমাকে ও আমার ভাইকে কুপিয়ে জখম করে। কিছুদিন আগে আমি মালয়শিয়া হতে সোয়া ১ ভরি ওজনের স্বর্নের চেইন আনছি আমার গলা হতে ছিনাইয়া  নিয়ে যায়।
এ ব্যাপারে টঙ্গিবাড়ী থানা ওসি হারুন অর রশিদ জানান, ওই ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Comments are closed.

%d bloggers like this: