মুন্সীগঞ্জের ত্রিপল মাডারের তিন আসামির বাড়ি অগ্নিকাণ্ডে পুড়ে ছাই

মুন্সীগঞ্জের ত্রিপল মাডারের তিন আসামির বাড়ি অগ্নিকাণ্ডে পুড়ে ছাই

19
তুষার আহাম্মেদ- মুন্সিগঞ্জ শহরের উত্তর ইসলামপুর এলাকার আলোচিত তিন খুণের ঘটনার অন্যতম আসামীদের বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে একটি বসত ঘর ভস্মীভূত হয়ে গেছে। এতে প্রায় ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

জানাগেছে সোমবার রাত সাড়ে ৩ টার দিকে শহরের উত্তর ইসলামপুর এলকায় এই ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে । এতে ভস্মীভূত হয়েছে একটি বসতঘর। তবে এসময় বতঘরটিতে কেউ ছিলোনা।

স্থানীয়রা জানান,রাত সাড়ে ৩টার দিকে মৃত ইসমাইল প্রধানের ৩ ছেলে তিন খুণের অন্যতম প্রধান আসামী শামিম,শাকিব ও শিহাব প্রধানদের বসতঘরে আগুনের সূত্রপাত হয়। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। আগুনের লেলিহান শিখা মুুহুতেই ছড়িয়ে পড়ে পুরো বসতঘরটিতে। এতে মহুর্তেই বসতঘর ভস্মীভূত হয়ে যায় । স্থানীয়রা চেষ্টা করেও আগুন নেভাতে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে মুন্সিগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা একঘন্টা চেষ্টা চালিয়ে মঙ্গলবার ভোর সাড়ে ৪ টার দিকে অগুণ নিয়ন্ত্রণে আনে। তবে এর আগেই আগুনে পুড়ে ছাই হয়ে যায় ঘরটি। তবে পুড়ে যাওয়া ঘরটিতে কেউ না থাকায় হতাহত হয়নি বলেও জানায় স্থানীয়রা।

বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হতে পারে জানিয়ে মুন্সিগঞ্জ ফায়ার সার্ভিস কর্মকর্তা নির্মল সরকার বলেন,প্রাথমিকভাবে ধারানা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে । বর্তমানে আগুন নিয়ন্ত্রনে রয়েছে। তবে আগুনে কেউ হতাহত হয়নি বলেও জানান তিনি।

Comments are closed.

%d bloggers like this: