মুন্সীগঞ্জের ধলেশ্বরী নদীতে পড়ে যাওয়া দিনমজুরের লাশ উদ্ধার

মুন্সীগঞ্জের ধলেশ্বরী নদীতে পড়ে যাওয়া দিনমজুরের লাশ উদ্ধার

50
তুষার আহাম্মেদ- মুন্সীগঞ্জ লঞ্চ টার্মিনাল থেকে ধলেশ্বরী নদীতে পড়ে নিখোঁজের তিন ঘণ্টা পর মো. মুসলিবিন (২২) নামের এক দিনমজুরের মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (২২ জুন) বেলা সাড়ে ১১টার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল তার মরদেহ উদ্ধার করে। এর আগে, সকাল সাড়ে ৮টার দিকে তিনি নদীতে পড়ে যান। মুসলিবিন লঞ্চঘাটের কাছের হাটলক্ষীগঞ্জ এলাকার হাফেজ দেলোয়ার হোসেনের ছেলে।

ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, সকালে টার্মিনালের কিনারে দাঁড়িয়ে ছিলেন মুসলিবিন। হঠাৎ তিনি নদীতে পড়ে যান। এ সময় স্থানীয় আরেক যুবক তাকে বাঁচাতে ঝাঁপিয়ে পড়লেও ব্যর্থ হন। পরে বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবরি দল তার মরদেহ উদ্ধার করে।

মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আবু ইউসুফ জানান, খবর পেয়ে ৯টার দিকে ঘটনাস্থলে যাই। তবে মুন্সীগঞ্জ ইউনিটের কোনো ডুবরি টিম না থাকায় ঢাকায় খবর দিলে বেলা ১১টায় ডুবুরি টিম এসে পৌঁছে। এরপর আধাঘণ্টা চেষ্টা চালিয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে তদন্তকারী কর্মকর্তা সদর থানার উপপরিদর্শক (এসআই) কাজল দাস বলেন, ‘নিহত যুবক কীভাবে নদীতে পড়ে গেল বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে। মরদেহ উদ্ধার করা হয়েছে।

Comments are closed.

%d bloggers like this: