মুন্সীগঞ্জের বিএনপি ‘আর্থিক সহায়তা দিয়েছে দ্বীন ইসলামের পরিবারকে

7

মুন্সীগঞ্জের বিএনপি ‘আর্থিক সহায়তা দিয়েছে দ্বীন ইসলামের পরিবারকে
তুষার আহাম্মেদ:
মুন্সীগঞ্জে কঠোর লকডাউনে অভাবের তাড়নায় আত্মহননকারী দ্বীন ইসলাম শুভ (২৫) এর পরিবারকে আর্থিক সহায়তা দিয়েছে মুন্সীগঞ্জ জেলা বিএনপি। গতকাল মঙ্গলবার সকালের দিকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় এলজিইডি’র সাবেক উপমন্ত্রী ও জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব মো: আব্দুল হাইয়ের উদ্যোগে নগত ৫০ হাজার টাকা আর্থিক সহায়তা দেয়া হয় ঐ পরিবারকে। আত্মহননকারী দ্বীন ইসলাম শুভর স্ত্রী শাহিদা বেগমের হাতে এই নগদ অর্থ তুলে দেন মুন্সীগঞ্জ সদর উপজেলা বিএনপির সভাপতি মহিউদ্দিন আহমেদ।
এ সময় উপস্থিত ছিলেন পঞ্চসার ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো. আয়াত আলী, জেলা যুবদলের সহ-সভাপতি মাসুদ রানা,ইউনিয়ন যুবদল নেতা মানিক মিয়া, সাবেক মেম্বার রনি মিয়া, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক মো.পলাশ মাহমুদ ও মো. ডালিম হোসেন।
উল্লেখ্য, করোনার কারনে কঠোর লকডাউনে দিনমজুরের কাজ বন্ধ হয়ে যাওয়ায় সন্তানদের খাবার জোগার করতে না পেরে পারিবারিক কোলহের সৃষ্টি হলে দিনমজুর দ্বীন ইসলাম শুভ মুন্সীগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের পশ্চিমপুর গ্রামে গত ৪ জুলাই রোববার দুপুরের দিকে নিজ ঘরে ফাঁস দিয়ে আতহত্যা করেন। নিহত দ্বীন ইসলাম বরিশাল জেলার কাউনিয়া এলাকার গৌতমের ছেলে। তিনি মা জুলেখা বেগম, স্ত্রী শাহিদা বেগম ও দুই সন্তান নিয়ে মুক্তারপুর এলাকায় ভাড়া বাসায় থাকতেন। তিনি পেশায় দিনমজুরের কাজ করতেন।

Comments are closed.

%d bloggers like this: