মুন্সীগঞ্জে  অস্ত্র ও বিস্ফোরক মামলার আসামী জামিন না মঞ্জুর,জেল হাজতে- পলাশ মোল্লা

33
তুষার আহাম্মেদ :মুন্সীগঞ্জ সদর থানার এজাহার নামীয় অস্ত্র ও বিস্ফোরক আইনে মামলার ৪ নং আসামী পলাশ মোল্লা (২৮) পিতা – রফি মোল্লা সাকিন জিয়সতলা।গতকাল মঙ্গলবার ১লা জুন ২১ ইং তারিখে মুন্সীগঞ্জ সদর ১নং আমলী আদালতে আর্তসমার্পণ করলে বিজ্ঞ আদালত জেল হাজতে প্রেরন করার নির্দেশ দেয়। 
মামলার এজহার সূত্রে জানাযায়,গত ১২ মে আনুমানিক বিকাল ৪ টার সময় বাদীনির বাড়িতে অনাধিকার প্রবেশ করিয়া বিস্ফোরক জাতীয় অস্ত্র সস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়। এ সময় তাদের নির্মাণাধীন সেডের কাজ বন্ধ করতে বলেন। এ সময় মামলার উল্লেখ্য ১ নং আসামী আবুল হোসেনের নেতৃত্বে পলাশসহ অন্যান্য আসামীরা ককটেল বিস্ফোরন  ও ফাঁকাগুলি করে এলাকায় আতংক তৈরী করে। এই ঘটনায় ১৩ মে রীনা বেগম বাদী হয়ে মুন্সীগঞ্জ থানায় ৭ জনকে আসামী করে অস্ত্র ও বিস্ফোরক আইনে মামলা দায়ের করেন। যাহা মুন্সীগঞ্জ থানা মামলা নং -২৩ তারিখ ১৩/০৫/২১ইং। এজাহারভূক্ত মামলার ৪নং আসামী পলাশ মোল্লা গতকাল মঙ্গলবার ১লা জুন মুন্সীগঞ্জ সদর আমলী আদালত (১) এ আর্তসমর্পন করতে এলে বিজ্ঞ আদালতের বিচারক জনাব আরাফাতুল রাকিব আসামী পলাশকে জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরন করার নির্দেশ দেন।
এব্যাপারে বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট মুহাম্মদ আব্দুল হালিম সর্দার বলেন, বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জনাব আরাফাতুল রাকিব এর আদালতে  মুন্সীগঞ্জ থানার মামলা নং ২৩(০৫) ২১ দন্ডবিধি ও বিস্ফোরক আইনের মামলায় এজাহারভূক্ত ৪ নং আসামী পলাশ মোল্লা (২৮) আর্তসমর্পন পূর্বক জামিন প্রার্থনা করিলে বিজ্ঞ ম্যাজিস্ট্রেট আসামীর জামিন আবেদন না মঞ্জুর করিয়া আসামীকে জেল হাজতে প্রেরন করার নির্দেশ প্রধান করেন।
প্রসঙ্গত:  আসামী পলাশ মোল্লা ইতিপূর্বে মুন্সীগঞ্জ থানার মামলা নং ১৪ তারিখ ৭/৩/১৬ হত্যার অপচেষ্টা মামলার এজাহারভূক্ত ২নং আসামী এই মামলায় বর্তমানে জামিনে রয়েছে। পলাশ মোল্লা পঞ্চসার ইউনিয়নের জিয়সতলার মৃত আউয়াল মোল্লার নাতী, সে ঐ এলাকায় মাদক ব্যবসার সাথে জড়িত বলে এলাকাবাসী জানায়।

Comments are closed.

%d bloggers like this: