মুন্সীগঞ্জে আন্ত:প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান-২০১৮ অনুষ্ঠিত

মো: রুবেল ও হুমায়ুন কবীর: মুন্সীগঞ্জের মুক্তারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শনিবার বিকেল ৩টায় আন্ত:প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান-২০১৮ অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার সুরাইয়া জাহান এর সভাপতিত্বে ও সরকারি রমজান প্রা: বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা নাজমা আক্তারের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান আনিছ উজ্জামান আনিছ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার তাপস কুমার অধিকারী ও সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার তাছলিমা বেগম। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রাথমিক সহকারী শিক্ষা অফিসার নজরুল ইসলামসহ বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক, বজয়ী শিক্ষার্থীরা ও অভিভাবকবৃন্দসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।
প্রধান অতিথির বক্তব্যে সদর উপজেলা চেয়ারম্যান আনিছ উজ্জামান আনিছ বলেন, আজকে খেলায় যারা হেরে গেছো তারা আরো ভাল করে প্রস্তুতি নিবে। অনুশীলন করবে যেন আগামী খেলায় ভাল করতে পার। আর যারা বিজয়ী হয়েছে আমি আশা করি তারা জাতীয় পর্যায়ে অংশগ্রহণ করবে। তিনি আরো বলেন, খেলাধুলা করলে স্বাথ্য ভাল থাকে আর স্বাস্থ্য ভাল থাকলে লেখাপড়ায় মনোযোগী হওয়া যায়। লেখাপড়ার পাশাপাশি খেলা ধুলার প্রয়োজন রেেয়ছে। অভিভাবকরা তাদের সন্তানের প্রতি লক্ষ রাখবেন যেন আপনার সন্তানরা মাদকের সাথে জড়িয়ে পড়ে।
মুন্সিগঞ্জ ভয়েজ ডট কম
Spread the love

Leave a Reply

Your email address will not be published.