মুন্সীগঞ্জে ইয়াবাসহ চিহ্নিত মাদক কারবারি আটক

মুন্সীগঞ্জে ইয়াবাসহ চিহ্নিত মাদক কারবারি আটক

0

আবু সাঈদ দেওয়ান সৌরভ: মুন্সীগঞ্জে ইয়াবা সম্রাট ও এলাকার চিহ্নিত ত্রাস মো. হাসান খান (৭৬) কে ৯১ পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করেছে পুলিশ। গতকাল ২২ আগষ্ট রবিবার রাত ১০ টার সময় সিরাজদিখানের রাজানগর ইউনিয়নের সৈয়দপুর এলাকা থেকে মাদকদ্রব্য বিক্রির সময় তাকে গ্রেফতার করা হয়।

তথ্য সুত্রে জানা যায়, রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন এর দিক নির্দেশনা অনুযায়ী শেখরনগর তদন্ত কেন্দ্রের এস আই মোহাম্মদ মাহমুদুর মঈন সিরাজদিখান উপজেলার রাজানগর ইউনিয়নের সৈয়দপুর জাহাঙ্গীরনগর মৃত ইয়াছিন খানের তিনতলা বিল্ডিং বাড়ির দ্বিতীয় তলায় অভিযান চালিয়ে মো. হাসান খান (৭৬) কে ৯১ পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করা হয়।

এ বিষয়ে সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন জানান, আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। বিচারের জন্য বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য, আটক মো. হাসান খান সাজাপ্রাপ্ত আসামী হিসেবে জেলখানায় জল্লাদের কাজ করতো। জামিনে ছাড়া পেয়ে এলাকায় এসে নদীপথে ডাকাতির নেতৃত্ব দিয়ে আসছে ও এলাকায় ইয়াবা সম্রাট হিসেবে পরিচিত। ছেলে রাশেদ খান বালুদস্যু ভুমিদস্যু হিসেবে পরিচিত।

Comments are closed.

%d bloggers like this: