মুন্সীগঞ্জে করোনা টিকাকেন্দ্রের সামনে ময়লা পানি, বাড়ছে স্বাস্থ্য ঝুঁকি ও ডেঙ্গুর সম্ভবনা

মুন্সীগঞ্জে করোনা টিকাকেন্দ্রের সামনে ময়লা পানি, বাড়ছে স্বাস্থ্য ঝুঁকি ও ডেঙ্গুর সম্ভবনা

0

আবু সাঈদ দেওয়ান সৌরভ, : মুন্সীগঞ্জে সদর উপজেলার মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের করোনা টিকাকেন্দ্রের সামনে ময়লা পানিতে দীর্ঘ লাইনে দাড়িয়ে বাড়ছে স্বাস্থ্য ঝুঁকি ও ডেঙ্গুর জ্বরের সম্ভবনা। মুন্সীগঞ্জে করোনার টিকা গ্রহনকারী সাধারন মানুষের ভোগান্তি যেন পিছু ছাড়ছেই না। প্রতিনিয়ত যুক্ত হচ্ছে নতুন নতুন সমস্যা। মাথার উপর প্রচন্ড রোধ মাথায় নিয়ে ময়লা পানির উপর দাড়িয়ে থাকতে হচ্ছে ও মহা ভোগান্তি ও অসহ্য যন্তণা পোহাতে হচ্ছে সাধারন মানুষের। টিকা কেন্দের সামনে জমে থাকা বৃষ্টির পানির কারনে যেমন দূর্গন্ধ ছাড়াচ্ছে, বাড়ছে স্বাস্থ্য ঝ্ুঁকি। এছাড়াও ময়লা পানির কারনে মহাবিপদ হিসাবে ডেঙ্গুর প্রকোপ বাড়ার সম্ভবনা বাড়ছে দিগুন। প্রচন্ড রোধ, মানুষের ঠেলাঠেলি ও ময়লা পানির উপরে দাড়িয়ে থেকে অসুস্থ্য হয়ে পড়ছে অনেকে। তাছাড়া পূর্বের নানা রকম সমস্যা ও অভিযোগ তো আছেই।

গতকাল বুধবার সরজমিনে গিয়ে দেখা যায়, প্রচন্ড রোধ নিয়ে ময়লা পানির উপর দাড়িয়ে আছে টিকা গ্রহন করার জন্য।

এ বিষয়ে টিকা নিতে আসা অপেক্ষমান একজন জানান, মনে হচ্ছে টিকা নিতে নয়, ভোগান্তি পোহাতে আসছি। টিকার জন্য দীর্ঘ সময় দাড়িয়ে থাকতে হচ্ছে ময়লা পানির উপর। লাইনে দাড়ানো নিয়েও চলছে অনিয়ম।

এ বিষয়ে মুন্সীগঞ্জের সিভিল সার্জন ডাঃ মো. আবুল কালাম আজাদ জানান, হাসপাতালের নতুন ভবন নির্মাণের কারনে পানি জমছে। এ সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নেওয়া হবে।

Comments are closed.

%d bloggers like this: