মুন্সীগঞ্জে গরু ভর্তি টলার ডুবে, ৬ টি গরু নিখোঁজ ও আহত ৫ জন

মুন্সীগঞ্জে গরু ভর্তি টলার ডুবে, ৬ টি গরু নিখোঁজ ও আহত ৫ জন

34

মুন্সীগঞ্জে গরু ভর্তি টলার ডুবে, ৬ টি গরু নিখোঁজ ও আহত ৫ জন
আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে বাল্কহেডের সাথে গরু ভর্তি ট্রলারের সাথে সংঘর্ষে ট্রলার ডুবে ৬টি গরু নিখোঁজ ও একটি ১টি গরু মারা গেছে এবং ৫ জন আহত হয়েছে। শুক্রবার (১৬ই জুলাই) দুপুর ১২টার দিকে লৌহজং উপজেলার পদ্মার শাখা নদীতে এ ঘটনা ঘটে।
তথ্য সুত্রে জানা যায়, শুক্রবার দুপুর ১২ টার সময় সিরাজগঞ্জ থেকে একটি ট্রলারে ৩১টি গরু নিয়ে নারায়নগঞ্জের কোরবানীর পশুর হাটে যাচ্ছিল ৪ জন ব্যাপারী ও মাঝিরা। লৌহজংয়ের পদ্মার শাখা নদী হতে গৌরগঞ্জ খালে মোড় নেবার সময় একটি বালুভর্তি বাল্ক হেডের সাথে সংঘর্ষ হয়। এতে গরু ভর্তি ট্রলারটি ডুবে যায়। ৩১টি গরুর মধ্যে ২৪টি গরু জীবিত ও একটি মৃতসহ মোট ২৫টি গরু উদ্ধার করা হয়েছে। এখনো ৬ টি নিখোঁজ রয়েছে। এ ঘটনায় ৫ জন আহত হয়েছে। গুরুতর আহত ২ জনকে হাসপাতালে পাঠানো হয়েছে।
মাওয়া নৌ পুলিশ ফাঁড়ির আইসি জেএম সিরাজুল কবির জানান, শুক্রবার দুপুর ১২টার একটি বালুভর্তি বাল্ক হেডের সাথে সংঘর্ষ হয়। এতে গরু ভর্তি ট্রলারটি ডুবে যায়। পরে নৌ পুলিশ স্থানীয়দের সহায়তার ২৫টি গরু উদ্ধার করে। এর মধ্যে একটি গরু মারা যায়। এখনও ৬টি গরু নিখোঁজ রয়েছে। বাল্কহেডটি আটক করা হয়েছে।

Comments are closed.

%d bloggers like this: