মুন্সীগঞ্জে ছাত্রলীগ নেতা দেশীয় অস্ত্রসহ আটক

মুন্সীগঞ্জে ছাত্রলীগ নেতা দেশীয় অস্ত্রসহ আটক

0

মুন্সীগঞ্জে ছাত্রলীগ নেতা দেশীয় অস্ত্রসহ আটক

আবু সাঈদ দেওয়ান সৌরভ: মুন্সীগঞ্জের হোসেন্দী ইউনিয়ন ছাত্রলীগের যুগ্মসাধারণ সম্পাদক নাসির উদ্দিন কে অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ। গতকাল ২৮ শে আগষ্ট শনিবার রাত নয়টার সময় গজারিয়া উপজেলার হোসেন্দী ইউনিয়ন ছাত্রলীগ যুগ্মসাধারণ সম্পাদক কে অবৈধ দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করা হয়।

তথ্য সুত্রে জানা যায়, গতকাল শনিবার রাত আনুমানিক ৯ টার সময় গজারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবন এলাকা থেকে নাসির উদ্দিনকে আটক করে কর্তব্যরত আনসার সদস্যরা।

এ বিষয়ে হোসেন্দী ইউনিয়ন ছাত্রলীগ এর সভাপতি মো. রিফাত হোসেন জানান, আটক নাসির উদ্দিন হোসেন্দী ইউনিয়ন ছাত্রলীগ এর বর্তমান কমিটির যুগ্মসাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন। অস্ত্রসহ নাসির উদ্দীন আটক এ সংবাদটি পেয়ে আমি ব্যক্তিগতভাবে লজ্জিত এবং ছাত্রলীগের জন্য এটা কলঙ্কজনক।

এ বিষয়ে গজারিয়া থানা তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ মোজাম্মেল হোসেন জানান, আটক নাসির উদ্দিনকে গজারিয়া উপজেলা নির্বাহী অফিসার এর বাসভবন এলাকা থেকে আনসার সদস্যরা আটক করেছে। আটকের পর নাসির উদ্দিন কে গজারিয়া থানায় হস্তান্তর করেছে।

গজারিয়া থানা অফিসার ইনচার্জ মো. রইছ উদ্দিন জানান, আনসার সদস্যের তথ্যের ভিত্তিতে দেশীয় অস্ত্র সহ আটক নাসির উদ্দিনের বিরুদ্ধে অস্ত্র ও ডাকাতি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

উল্লেখ্য, আটক নাসির উদ্দিন হোসেন্দী ইউনিয়ন এর হোসেন্দী আশ্ররাফদী গ্রামের খোকন মিয়ার ছেলে।

Comments are closed.

%d bloggers like this: