মুন্সীগঞ্জে জাতীয় শোক দিবসে গণভোজ ও দোয়া মাহফিল

মুন্সীগঞ্জে জাতীয় শোক দিবসে গণভোজ ও দোয়া মাহফিল

0
তুষার আহাম্মেদ- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গণভোজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৫ আগস্ট) সকালে মুন্সীগঞ্জ শহরে জেলা কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে দোয়া মাহফিলের আগে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে গণভোজ বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস। মুন্সীগঞ্জ জেলা যুবলীগের সাবেক সভাপতি আক্তারউজ্জামান রাজিব ও জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি হাজী জালালউদ্দিন রুমি রাজনের আয়োজনে এ গণভোজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এর আগে জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে শহীদ প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন তারা।
এসময় এমপি মৃণাল কান্তি দাস বলেন, ‘আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের সকল নেতাকর্মীদের সর্তক থাকতে হবে। স্বাধীনতা বিরোধীদের নতুন করে আর কোনো ষড়যন্ত্র সফল হতে দেয়া যাবে না। দেশ ও দেশের মানুষের উন্নয়নের জন্য সবাইকে ঐক্যবন্ধ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।’
অন্যান্যদের মাঝে এসময় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আল-মাহমুদ বাবু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এড. গোলাম মাওলা তপন, মো. মোয়াজ্জেম হোসেন. সাবেক কাউন্সিলর জাকির হোসেন,যুবলীগ নেতা আরিফ,সরিপ খালাসি,আরাফাত খালাসি, ,নাহিদ হাসান সান্ত, আল-মামুন, জাতীয় শ্রমিকলীগ মুন্সীগঞ্জ শিল্পাঞ্চল শাখার সভাপতি আবুল কাশেম, কেন্দ্রীয় ছাত্রলীগের আইন বিষয়ক উপ-সম্পাদক আপন দাস প্রমুখ।

Comments are closed.

%d bloggers like this: