মুন্সীগঞ্জে নিজের মেয়েকে অপহরণের অভিযোগে বাবা কারাগারে

মুন্সীগঞ্জে নিজের মেয়েকে অপহরণের অভিযোগে বাবা কারাগারে

18

আবু সাঈদ দেওয়ান সৌরভ:মুন্সীগঞ্জে ১ বছরের শিশু কন্যাকে অপহরণের অভিযোগে বাবা সুমন কাজি (৩০) কে জেল হাজতে প্রেরণ করেছে আদালত। গতকাল ২৬ শে আগষ্ট বৃহস্পতিবার বিকালে বাবা সুমন কাজিকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন মুন্সীগঞ্জ আমলী আদালত-২ এর বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জশিতা ইসলাম।

তথ্য সুত্রে জানা যায়, নিজের কন্যা শিশু মাইশাকে অপহরণের অভিযোগে স্বামী সুমন কাজির বিরুদ্ধে মুন্সীগঞ্জ আদালতে মামলা দায়ের করেন সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়নের রাজনগর গ্রামের মোকারিম হোসেনের মেয়ে মারিয়া ইসলাম মুন্নী (২০)। আদালত মামলাটিকে এফআইআর হিসাবে গ্রহণ করতে সিরাজদিখান থানা পুলিশকে নির্দেশ দেয়। গত বুধবার রাতে সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়নের রাজনগর গ্রামে অভিযান চালিয়ে ভিকটিম ১ বছরের শিশু মাইশাকে উদ্ধার করে পুলিশ। সেই সাথে বাবা সুমন কাজিকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে সিরাজদিখান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আজগর হোসেন জানান, আদালতের নির্দেশে থানায় মামলা রুজুর ২৪ ঘন্টার মধ্যেই অভিযান পরিচালনা করে অপহৃত ১ বছরের শিশু মাইশাকে উদ্ধার করে অপহরণকারী সুমন কাজীকে গ্রেফতার করা হয়েছে। আসামী ও উদ্ধার হওয়া ভিকটিম শিশুটিকে যথাযথ নিয়ম অনুসরন করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Comments are closed.

%d bloggers like this: