Ultimate magazine theme for WordPress.

মুন্সীগঞ্জে নিরীহ মহিলাকে অপহরণ ও হত্যার চেষ্টা

0 22

স্টাফ রিপোর্টার: মুন্সীগঞ্জ সদর উপজেলার বোগদাদিয়া প্লাজার নিচতলায় সালেহা বেগম টুম্পা (৪৫) মমতাজ বেগম (৩৫) নামের এক নিরীহ মহিলাকে অপরহরণ ও হত্যা চেষ্টার খবর পাওয়া গেছে।

সালেহা বেগম টুম্পা মুন্সীগঞ্জ সদর উপজেলার টরকী গ্রামের মৃধা বাড়ির তমিজ উদ্দিন মৃধার ছেলে আওয়াদ মৃধার স্ত্রী। টুম্পা বেগম বর্তমানে বোগদাদিয়া প্লাজার ৩য় তলায় বাসা ভাড়া নিয়ে প্রায় ১বছর যাবৎ বসবাস করে আসছে।

মমতাজ বেগম অভিযোগ করে বলেন, সে বোগদাদিয়া প্লাজার ৪র্থ তলায় প্রবাসী কল্যাণ ব্যাংকে তার ছোট ছেলের উপবৃত্তির ফরম জমা দিয়ে নিচ তলায় নামার পথে টুম্পা আক্তার পিছন থেকে আচমকা তারা উপর কিল, ঘুষি ও থাপ্পর মারতে থাকে। পরে টেনে হেচরে তার রুমে নেওয়ার চেষ্টা করে এবং পরে গলা চেপে ধরে হত্যার চেষ্টা করলে জৈনক এক ভদ্রলোক এসে তাকে প্রাণে রক্ষা করে। এ বিষয়ে মুন্সীগঞ্জ সদর থানায় মমতাজ বেগম বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেছে।

 
 

টুম্পা বেগম বিভিন্ন মহলকে হাত করে বিভিন্ন সুযোগ সুবিধা ভোগ করে বলেও একাধিক সূত্রে জানা যায়। টুম্পা বেগম টরকী এলাকায় আধিপত্য বিস্তার করার জন্য ইতোপূর্বে এলাকার অনেককেই মারধর করেছে। তার ভয়ে এলাকার কেউ মুখ খুলতে চায় না বলেও জানা গেছে। নিরীহ মানুষদের কাছ থেকে যে কোন প্রকার দেনদেন করলে তা আর ফিরে দেয়না বলে এলাকার অনেকেই অভিযোগ করেছে। সে বিভিন্ন নারীদেরকে নিয়ে বিভিন্ন কুকর্মে লিপ্ত যা তদন্ত করলে বেরিয়ে আসবে বলে অনেকেই জানায়। তার বিরুদ্ধে কেউ অভিযোগ করলে তাকে বিভিন্ন হুমকি ধমকি দিয়ে থাকে এবং মেরে ফেলারও হুমকি দিয়ে থাকে বলে সূত্রে জানা যায়। টুম্পা বেগম হোসেন মৃধা হত্যা মামলাসহ থানায় মারামারির মামলারও আসামী।

এ বিষয়ে এসআই ইলিয়াসের সাথে যোগাযোগ করা হলে তিনি জানায়, এ বিষয়টিতে আবার নিউজ কিসের। আমরা দুইপক্ষকে ডাকবো। রাত ৮টার দিকে থানায় বসে বিষয়টি মিমাংসা করে দেওয়া হবে।

মুন্সীগঞ্জ ভয়েজ ডট কম
 

Leave A Reply

Your email address will not be published.