মুন্সীগঞ্জে বিএনপি সমার্থকের বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টার: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পাঁচ বছরের কারাদণ্ডের প্রতিবাদে মুন্সীগঞ্জে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করছেন দলটির নেতাকর্মীরা। শনিবার সকাল ১১টার দিকে শহরের জেলা বিএনপি দলীয় কার্যালয়ের সামনে জেলা বিএনপির ব্যানারে শতাধিক নেতা কর্মীরা অংশ নেয়। প্রতিবাদ সমাবেশ শেষে জেলা বিএনপির কার্যালয় থেকে কৃষি ব্যাংক পর্যন্ত তারা বিক্ষোভ মিছিল করে। কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী সারাদেশে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এসময় জেলা বিএনপির সভাপতি আব্দুল হাই বলেন, রোববার থেকে আদালতে খালেদা জিয়ার বেলের জন্য কার্যক্রম শুরু করা হবে। এই বিষয়ে সরকার কোন প্রভাব বিস্তার করলে মুন্সীগঞ্জসহ সারাদেশের নেতা-কর্মীরা প্রস্তুত আছে, সারাদেশে আগুন জ্বলবে।

এসময় নেতা কর্মীরা বলেন, অবিলম্বে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি চাই। এই রায় মিথ্যা ও রাজনৈতিক প্রতিহিংসার রায়।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি আব্দুল হাই, সিনিয়র সহ-সভাপতি আতাউর হোসেন বাবুল, সহ-সভাপতি রিপন মল্লিক, সদর সভাপতি মহিউদ্দিন, শহর বিএনপির সভাপতি একে এম ইরাদত মানু, সাধারণ সম্পাদক শহিদুল্লাহ শহীদ, টংগীবাড়ি বিএনপির সভাপতি মনির ইসলাম পল্টন, জেলা যুবদলের সভাপতি তারেক কাশেম খান মুকুল, জেলা শ্রমিক দলের সদস্য সচিব আব্দুল আজিম স্বপন, জেলা ছাত্রদলের সভাপতি আমিরুল ইসলাম জসিম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাসুদ রানা, স্বেচ্ছাসেবক দলের সভাপতি আওলাদ হোসেন উজ্জ্বল প্রমুখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.