মুন্সীগঞ্জে বিদেশী মদসহ আটক-৪

মুন্সীগঞ্জে বিদেশী মদসহ আটক-৪

12

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে
৫ বোতল বিদেশী মদসহ দিপক মজুমদার (৩২), দেবদাস মজুমদার (৬৫), নয়ন সরকার (৩৫) ও সোহেল শেখ (৩৬) নামে ৪ জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২৭ জুলাই) সন্ধায় শ্রীনগর উপজেলার দেউলভোগ বাজারের মন্দিরের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

তথ্য সুত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধায় গোপন সংবাদের ভিওিতে এসআই আপন দাস ও এসআই খলিলুর রহমান এবং এএসআই মনির হোসেন এর নেতৃত্বে শ্রীনগর উপজেলার দেউলভোগ বাজারের মন্দিরের সামনে অভিযান চালিয়ে ৫ বোতল বিদেশী মদসহ দিপক মজুমদার (৩২), দেবদাস মজুমদার (৬৫), নয়ন সরকার (৩৫) ও সোহেল শেখ (৩৬) নামে ৪ জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে শ্রীনগর থানা পুলিশ।

এ বিষয়ে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. হেদায়াতুল ইসলাম ভূঞা জানান, আটকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। আইন অনুযায়ী পরর্বতী পদক্ষেপ গ্রহন করা হবে।

উল্লেখ্য, আটক আসামীদের মধ্যে এর মধ্যে দীপক মজুমদার ও দেবদাস মজুমদার পিতা-পুত্র। তারা উভয়ে শ্রীনগর উপজেলার দেউলভোগ বাজারের বাসিন্দা। অপর আসামী নয়ন সরকার একই উপজেলার হরপাড়া গ্রামের বিনয় সরকারের ছেলে এবং আসামী সোহেল শেখ দেউলভোগ দয়াহাটা গ্রামের ইউসুফ শেখের ছেলে।

Comments are closed.

%d bloggers like this: